বিএনপির ভাইস চেয়ারম্যান মীর নাছির উদ্দিনের গ্রেফতারে সচেতন ছাত্র ফোরাম’র নিন্দা ও প্রতিবাদ - Bangla News 24 Online

BANGLA NEWS 24 ONLINE বাংলা নিউজ ২৪ অনলাইন। Bangla Newspaper বাংলা নিউজ পেপার - BD News 24, BD News Today and Banlga News Today ||

Breaking

Home Top Ad

Tuesday, November 10, 2020

বিএনপির ভাইস চেয়ারম্যান মীর নাছির উদ্দিনের গ্রেফতারে সচেতন ছাত্র ফোরাম’র নিন্দা ও প্রতিবাদ

বিএনপির ভাইস চেয়ারম্যান মীর মোহাম্মদ নাছির উদ্দিনের মুক্তি দাবি করে বিবৃতি দিয়েছে বাংলাদেশ সচেতন ছাত্র ফোরাম কেন্দ্রিয় নির্বাহী সংসদ।


আর কে আকাশ, পাবনা প্রতিনিধি : বিএনপির ভাইস চেয়ারম্যান মীর মোহাম্মদ নাছির উদ্দিনের মুক্তি দাবি করে বিবৃতি দিয়েছে বাংলাদেশ সচেতন ছাত্র ফোরাম কেন্দ্রিয় নির্বাহী সংসদ।

মঙ্গলবার (১০ নভেম্বর) বাংলাদেশ সচেতন ছাত্র ফোরাম কেন্দ্রিয় নির্বাহী সংসদের সভাপতি শাহরিয়ার আলম জর্জ ও সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম স্বপন রকি বিএনপির ভাইস চেয়ারম্যান মীর মোহাম্মদ নাছির উদ্দিনের গ্রেফতারে এক বিবৃতিতে এ নিন্দা ও প্রতিবাদ জানান।

নেতৃবৃন্দ বলেন, ১/১১’র জরুরী অবস্থার অনৈতিক সরকার দেশকে বিরাজনীতিকরণের অংশ হিসেবে রাজনৈতিক নেতৃবৃন্দ ও তাদের পরিবারের সদস্য এবং নেতা কর্মীদের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মিথ্যা ও বানোয়াট মামলা দায়ের করে। এরই অংশ হিসেবে মীর মোহাম্মদ নাছির উদ্দিন ও তাঁর ছেলে ব্যারিস্টার মীর হেলাল উদ্দিনের বিরুদ্ধে মিথ্যা মামলা দায়ের করা হয়। সে সময় অন্যায় ভাবে তাঁদেরকে আটকও করা হয়।

নেতৃদ্বয়, অবিলম্বে এডভোকেট মীর মোহাম্মদ নাছির উদ্দিন’র মুক্তি দাবি করেন এবং সেই সাথে ষড়যন্ত্রমূলক এধরনের অপতৎপরতা বন্ধের আহবান জানান।

No comments:

Post a Comment