মধুখালীতে বটতলা মেলা ও খেলার মাঠ রক্ষার দাবীতে - Bangla News 24 Online

BANGLA NEWS 24 ONLINE বাংলা নিউজ ২৪ অনলাইন। Bangla Newspaper বাংলা নিউজ পেপার - BD News 24, BD News Today and Banlga News Today ||

Breaking

Home Top Ad

Sunday, November 29, 2020

মধুখালীতে বটতলা মেলা ও খেলার মাঠ রক্ষার দাবীতে

 বটতলা  মেলা ও খেলার মাঠ  রক্ষার দাবীতে মধুখালীতে শ্রীপুর এলাকাবাসীর মনববন্ধন ও গণসমাবেশ

শাহজাহান হেলাল,মধুখালী(ফরিদপুর) প্রতিনিধি ২৯ নভেম্বর রোববারঃ  ফরিদপুরের মধুখালী পৌরসভার  শ্রীপুর গ্রামে অবস্থিত প্রায় দুইশত বছর পুরাতন দুই একর ২০ শতাংশ  জমি ১নং খাস খতিয়ান ভুক্ত ।  সেখানে  বৈশাখী মেলা  এবং বর্তমান প্রজন্মের খেলার মাঠ হিসেবে ব্যবহৃত  হয়ে আসছে ।  সম্প্রতি উপজেলা প্রশাসন কর্তৃক গৃহীনদের জন্য আশ্রায়ণ প্রকল্পের অধিন ঘর নির্মানের প্রস্তাব  গ্রহণ করলে  স্থানীয় এলাকাবাসী  তার প্রতিবাদে  মানববন্ধন ও গণ সমাবেশ কর্মসূচী   করেছেন ।


রোববার বেলা সাড়ে ১১টায়  মেলা ও খেলার মাঠে প্রবীণ ব্যাক্তিত্ব মো. ছাকেন আলী মাষ্টারের  সভাপতিতত্বে  ও  আশ্রায়ণ প্রকল্প প্রতিরোধ ও মাঠ রক্ষা কমিটির আহবায়ক মোঃ জহিরুল ইসলাম মানিকের সঞ্চালনায় মানববন্ধন ও গণসমাবেশ  কর্মসূচীতে সংহতি প্রকাশ করে বক্তব্য রাখেন মধুখালী পৌর মেয়র খন্দকার মোরশেদ  রহমান লিমন, মধুখালী প্রেসক্লাবের  যুগ্ম সাধারন সম্পাদক  সাংবাদিক শাহাজাহান হেলাল,প্রবিন  ব্যাক্তিত্ব  আবুল কাশেম প্রামানিক,লাইলী বেগম,হাজী হাফিজুর রহমান মোল্যা, গোলাম মোস্তফা  টুলু, মো. রইচ উদ্দিন মোল্যা, মো. মোক্তার হোসেন  মন্ডল এবং শাহিদুল ইসলাম সলেম প্রমুখ।   

মানববন্ধন ও গণসমাবেশে  এলাকার কয়েকশত  নারী-পুরুষ  উপস্থিত ছিলেন। বাংলাদেশ  আওয়ামীলীগের  প্রেসিডিয়াম সদস্য ও ফরিদপুর- ১ আসনের সাবেক সাংসদ মোঃ আব্দুর রহমান আইসিটি  পার্ক  প্রতিষ্ঠা  করবেন বলে ঘোষনা দিয়েছিলেন। এলাকা বাসীর দাবী  এখানে  সাবেক সাংসদ  মোঃ আব্দুর রহমানের ঘোষনা অনুযায়ী  আইসিটি  পার্ক  প্রতিষ্ঠার  দাবী  এবং কোন ভাবেই আশ্রায়ন প্রকল্প বা গুচ্ছ গ্রাম  প্রতিষ্ঠা  করতে দিবেন না  ঘোষনা করেন বক্তাগন সমাবেশ থেকে।  

No comments:

Post a Comment