বালিয়াকান্দিতে অটো বাইক নিয়ে যাবার সময় তিন জন গ্রেফতার - Bangla News 24 Online

BANGLA NEWS 24 ONLINE বাংলা নিউজ ২৪ অনলাইন। Bangla Newspaper বাংলা নিউজ পেপার - BD News 24, BD News Today and Banlga News Today ||

Breaking

Home Top Ad

Thursday, November 19, 2020

বালিয়াকান্দিতে অটো বাইক নিয়ে যাবার সময় তিন জন গ্রেফতার

রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার নবাবপুর ইউনিয়নের হিজলী গ্রামের রহিম সরদারের মোড়ে বুধবার দিবাগত রাতে অটো বাইক নিয়ে যাবার সময় তিন জনকে জনতা আটক করে থানা পুলিশে সোপর্দ করেছে।


স্টাফ রিপোর্টার ॥ রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার নবাবপুর ইউনিয়নের হিজলী গ্রামের রহিম সরদারের মোড়ে বুধবার দিবাগত রাতে অটো বাইক নিয়ে যাবার সময় তিন জনকে জনতা আটক করে থানা পুলিশে সোপর্দ করেছে।


উপজেলার নবাবপুর ইউনিয়নের বড় হিজলী গ্রামের কফিল উদ্দীনের ছেলে অটো বাইক মালিক আকমল হোসেন জানান, আমার বাড়ীতে প্রতি দিনের ন্যায় বুধবার রাতে রাখা ছিল। গভীর রাতে নারুয়া ইউনিয়নের ঘীকমলা গ্রামের জহর আলীর ছেলে মজনু (৪৮), নরসিংদী জেলার রায়পুরা উপজেলার শহেরচড় গ্রামের কফিল উদ্দীনের ছেলে রিপন মিয়া (৩৩) ও একই গ্রামের শামিম মিয়ার ছেলে আয়নুল মিয়া (৪০) অটো বাইকের তালা ভেঙ্গে নিবার সময় আমরা টের পেয়ে এগিয়ে গেলে তাদেও হাতে থাকা লোহার রড দিয়ে আমাকে বেদম পিটাতে খাকে এ সময় আমি চিৎকার করলে বাড়ীর আশপাশের লোকজন এস উক্ত তিন জনকে আটক করে থানায় খবর দিলে পুলিশে সোপর্দ করা হয়। এই ঘটনার বিষয়ে বালিয়াকান্দি থানায় একটি মামলা দায়ের হয়েছে। 

বালিয়াকান্দি থানার অফিসার ইনচাজ তারিকুজ্জামান জানান, গ্রেফতারকৃত তিন আসামীকে বৃহস্পতিবার রাজবাড়ী আদালতে প্রেরণ করা হয়েছে।

No comments:

Post a Comment