আরাবী ফাউন্ডেশনের উদ্যোগে মহানবীকে নিয়ে ব্যঙ্গাত্মক কার্টুন প্রদর্শনের প্রতিবাদে মানববন্ধন - Bangla News 24 Online

BANGLA NEWS 24 ONLINE বাংলা নিউজ ২৪ অনলাইন। Bangla Newspaper বাংলা নিউজ পেপার - BD News 24, BD News Today and Banlga News Today ||

Breaking

Home Top Ad

Wednesday, November 4, 2020

আরাবী ফাউন্ডেশনের উদ্যোগে মহানবীকে নিয়ে ব্যঙ্গাত্মক কার্টুন প্রদর্শনের প্রতিবাদে মানববন্ধন

 আরাবী ফাউন্ডেশনের উদ্যোগে মহানবীকে নিয়ে ব্যঙ্গাত্মক কার্টুন প্রদর্শনের প্রতিবাদে মানববন্ধন 


আর কে আকাশ, পাবনা প্রতিনিধি: পাবনায় ফ্রান্সে বিশ্বনবী হযরত মুহাম্মদ (সা:) কে নিয়ে ব্যঙ্গাত্মক কার্টুন প্রদর্শন এবং ফ্রান্স সরকার প্রধান ইমানুয়েল ম্যাক্রোঁর সমর্থনের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে আরাবী ফাউন্ডেশনের উদ্যোগে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।


বুধবার বেলা ১১টায় পাবনা প্রেসক্লাবের সামনে সংগঠনের উপদেস্টা সহকারী শিক্ষিকা আনোয়ারা রহমানের সভাপতিত্বের ও সাধারণ সম্পাদক আশিকুল ইসলামের পরিচালনায় বক্তব্য রাখেন, পাবনা পৌরসভার প্যানেল মেয়র জহুরুল ইসলাম বাচ্চু, কাউন্সিলর আইয়ুব আলী সরদার, রাজিবুল ইসলাম রবিন, আরাবী ফাউন্ডেশনের উপদেস্টা তাসলিমা খাতুন, এশিয়ান টিভির পাবনা জেলা প্রতিনিধি আর কে আকাশ, সাংবাদিক আল মামুন হোসেন, পাবনা স্টুডেন্ট অ্যাসোসিয়েশনের সভাপতি এমএইচ অনিক, আরাবী ফাউন্ডেশনের সহ-সাংগঠনিক সম্পাদক ফাহিম বিশ্বাস তুষার প্রমূখ।

মানবন্ধন চলাকালে বক্তারা ফরাসি পত্রিকা শার্লী এবদো কর্তৃক প্রকাশিত বিশ্বের সর্বশ্রেষ্ঠ আদর্শবান মহাপুরুষ বিশ্বনবী হযরত মুহাম্মদ সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম কে নিয়ে ব্যঙ্গাত্মক কার্টুন প্রদর্শনের প্রতিরোধে বিশ্ব মুসলিম উম্মাহকে ঐক্যবদ্ধ ভাবে প্রতিবাদ এবং ফরাসি পণ্য বর্জনের আহ্বান জানান। সাথে এমন নিকৃষ্ট কর্মকাণ্ড বন্ধে জাতিসংঘ, ওআইসি আরবসহ সকল মুসলিম দেশের নেতৃবৃন্দ ও শান্তিকামী মানুষের প্রতি আহ্বান জানান।

এসময় পাবনা পৌরসভার কাউন্সিলর আইয়ুব আলী সরদার, রাজিবুল ইসলাম রবিনসহ জেলার বিভিন্ন রাজনৈতিক, অরাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

No comments:

Post a Comment