মহেশপুর সীমান্ত দিয়ে অবৈধভারে ভারতে যাওয়ার সময় ৮ জন আটক - Bangla News 24 Online

BANGLA NEWS 24 ONLINE বাংলা নিউজ ২৪ অনলাইন। Bangla Newspaper বাংলা নিউজ পেপার - BD News 24, BD News Today and Banlga News Today ||

Breaking

Home Top Ad

Thursday, November 5, 2020

মহেশপুর সীমান্ত দিয়ে অবৈধভারে ভারতে যাওয়ার সময় ৮ জন আটক

ঝিনাইদহের মহেশপুর সীমান্ত দিয়ে অবৈধভাবে বাংলাদেশ থেকে ভারতে যাওয়ার সময় নারীসহ ৮ জনকে আটক করেছে বিজিবি।

বসির আহাম্মেদ, ঝিনাইদহ প্রতিনিধিঃ ঝিনাইদহের মহেশপুর সীমান্ত দিয়ে অবৈধভাবে বাংলাদেশ থেকে ভারতে যাওয়ার সময় নারীসহ ৮ জনকে আটক করেছে বিজিবি। 


বুধবার রাতে মহেশপুর উপজেলার পদ্মপুকুর ও মকরধজপুর এলাকা থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হলো- মাগুরা সদর উপজেলার রাঘবদাইর গ্রামের কৃষ্ণপদ পালের ছেলে কুমার পাল (৩৭), শালিকা উপজেলার দেবীলা গ্রামের  লিখন শিকদার (১৯), দীঘল গ্রামের নরত্তোম মন্ডলের ছেলে দিপক মন্ডল (৩০), ভাটোরাইল গ্রামের নন্দলাল বিশ্বাসের ছেলে দেবাশিষ বিশ্বাস (৩৫), যশোরের চৌগাছা  উপজেলার দুরিআলী গ্রামের হরিপদ বিশ্বাসের মেয়ে ফুলমতি বিম্বাস (২৩), খুলনার ডুমুরিয়া উপজেলার উলা গ্রামের মাহবুব সর্দারের মেয়ে শিউলি খাতুন (৩০), গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার সিতারামপুর গ্রামের তাপস বিশ্বাসের স্ত্রী প্রিয়া বিশ্বাস (১৯) ও একই এলাকার শচিন বিশ্বাস (৪০)। বৃহস্পতিবার সকালে ৫৮ বিজিবির অতিরিক্ত পরিচালক মোহাম্মদ মেহেদী হাসান খান স্বাক্ষরিত পাঠানো এক প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়।

জানানো হয়, কিছু বাংলাদেশী অবৈধভাবে সীমান্ত পার হয়ে ভারতে যাওয়ার চেষ্টা করছে এমন সংবাদের ভিত্তিতে বিজিবি সদস্যরা অভিযান চালান। এসময় ওই ৮ জনকে আটক করা হয়। বিজিবির পক্ষ থেকে অবৈধভাবে বিনাপাসপোর্টে বাংলাদেশ হতে ভারতে যাওয়ার চেষ্টা করার অপরাধে মহেশপুর থানায় মামলা দায়ের করে তাদের থানায় সোপর্দ করা হয়েছে।

No comments:

Post a Comment