পাবনায় আইডিইবি’র সুবর্ণ জয়ন্তী ও গণ প্রকৌশল দিবস উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালী - Bangla News 24 Online

BANGLA NEWS 24 ONLINE বাংলা নিউজ ২৪ অনলাইন। Bangla Newspaper বাংলা নিউজ পেপার - BD News 24, BD News Today and Banlga News Today ||

Breaking

Home Top Ad

Tuesday, November 24, 2020

পাবনায় আইডিইবি’র সুবর্ণ জয়ন্তী ও গণ প্রকৌশল দিবস উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালী

 পাবনায় আইডিইবি’র সুবর্ণ জয়ন্তী ও  গণ প্রকৌশল দিবস উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালী ও পথসভা অনুষ্ঠিত 

আর কে আকাশ, বাংলার মুখ : ইনস্টিটিউশন ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স অব বাংলাদেশ, আইডিইবি’র গৌরবোজ্জল সুবর্ণ জয়ন্তী (৫০তম প্রতিষ্ঠা বার্ষিক) ও গণ প্রকৌশল দিবস উপলক্ষে আইডিইবি পাবনা জেলা শাখার উদ্যোগে বর্ণাঢ্য র‌্যালী ও পথ সভার আয়োজন করা হয়। এ উপলক্ষে মঙ্গলবার বেলা সাড়ে ১০টায় “নীল অর্থনীতি, এনে দেবে সমৃদ্ধি” প্রতিবাদ্য নিয়ে বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়। 


বর্ণাঢ্য র‌্যালী বীর মুক্তিযোদ্ধা রফিকুল ইসলাম বকুল স্বাধীনতা চত্বর এর সম্মুখ থেকে বের হয়ে শহরের প্রধান সড়ক শহরের আ. হামিদ রোড পদক্ষিণ করে এলএমবি মার্কেটে এসে শেষ হয়। র‌্যালী শেষে এক পথসভায় প্রধান অতিথির বক্তব্য দেন, পাবনা প্রেসক্লাবের সভাপতি ও এনটিভির স্টাফ রিপোর্টার এবিএম ফজলুর রহমান এবং স্বাগত বক্তব্য রাখেন আইডিইবি’র পাবনা জেলা শাখার সাধারণ সম্পাদক প্রকৌশলী সাইদুল ইসলাম খোকন।


আইডিইবি পাবনা জেলা শাখার সহ-সভাপতি প্রকৌশলী আরিফ মাহমুদের সভাপতিত্বে ও প্রকৌশলী আবুল কালাম আজাদের পরিচালনায় বক্তব্য রাখেন, কবির হোসেন, প্রকৌশলী আয়াতুল্লাহ অর্ণব, মো. আসাদুজ্জামান, আব্দুস সালাম প্রমূখ। এসময় সংগঠনের উপদেষ্টা হুমায়ন কবির, আতিকুর রহমান, সাংবাদিক মাহফুজুর রহমান, সুশান্ত কুমার, আর কে আকাশ, তারুণ্যের অগ্রযাত্রার প্রধান সমন্বয়ক জুবায়ের খান প্রিন্সসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।


No comments:

Post a Comment