উৎসর্গ ফাউন্ডেশন এর উদ্যোগে স্বেচ্ছায় রক্তদান ও মরণোত্তর চক্ষুদান দিবস পালিত - Bangla News 24 Online

BANGLA NEWS 24 ONLINE বাংলা নিউজ ২৪ অনলাইন। Bangla Newspaper বাংলা নিউজ পেপার - BD News 24, BD News Today and Banlga News Today ||

Breaking

Home Top Ad

Monday, November 2, 2020

উৎসর্গ ফাউন্ডেশন এর উদ্যোগে স্বেচ্ছায় রক্তদান ও মরণোত্তর চক্ষুদান দিবস পালিত

উৎসর্গ ফাউন্ডেশন বাংলাদেশ’ পাবনা জেলা শাখার উদ্যোগে জাতীয় স্বেচ্ছায় রক্তদান ও মরণোত্তর চক্ষুদান দিবস পালিত

আর কে আকাশ, পাবনা প্রতিনিধি : পাবনায় স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন ‘উৎসর্গ ফাউন্ডেশন বাংলাদেশ’ পাবনা জেলা শাখার উদ্যোগে জাতীয় স্বেচ্ছায় রক্তদান ও মরণোত্তর চক্ষুদান দিবস পালিত হয়েছে। সোমবার (০২ নভেম্বর) এ উপলক্ষে বর্ণ্যাঢ্য র‌্যালী ও আলোচনা সভার আয়োজন করা হয়।


পাবনা জেলা পরিষদের সামনে থেকে একটি বর্ণ্যাঢ্য র‌্যালীটি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক পদক্ষিণ করে পাবনা টাউন হল গার্লস বিদ্যালয়ে এসে শেষ হয়। 

‘উৎসর্গ ফাউন্ডেশন বাংলাদেশ’ পাবনা জেলা শাখার সভাপতি রেবেকা সুলতানার সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন, জেলার দায়িত্বপ্রাপ্ত কেন্দ্রীয় কমিটির সমন্বয়ক এ. এস. নোমান, পাবনা জেলা কমিটির জ্যেষ্ঠ সহ-সভাপতি জনাব ইকরামুল কবির মামুন, সাধারণ সম্পাদক মাসুদ রানা প্রমূখ।

আলোচনা সভায় প্রত্যেক পরিবারের উপযুক্ত সদস্যদের স্বেচ্ছায় রক্তদানে উদ্ধুক্তকরনে কাজ করার জন্য অঙ্গীকার করা হয়। উল্লেখ্য, উৎসর্গ ফাউন্ডেশন বাংলাদেশ বিগত ৪ বছর ধরে রক্তদানে উৎসাহিত করনে কাজ করে যাচ্ছে।

এসময় পাবনা সদর উপজেলা শাখার সহ-সভাপতি ও এশিয়ান টিভির পাবনা জেলা প্রতিনিধি আর কে আকাশ, দপ্তর সম্পাদক কামরুল হাসানসহ সংগঠনের অন্যান্যরা উপস্থিত ছিলেন। 

No comments:

Post a Comment