বালিয়াকান্দির সোনাপুরে মাহিন্দ্র চলার প্রতিবাদে অটো চালকদের কর্মবিরতি - Bangla News 24 Online

BANGLA NEWS 24 ONLINE বাংলা নিউজ ২৪ অনলাইন। Bangla Newspaper বাংলা নিউজ পেপার - BD News 24, BD News Today and Banlga News Today ||

Breaking

Home Top Ad

Sunday, November 29, 2020

বালিয়াকান্দির সোনাপুরে মাহিন্দ্র চলার প্রতিবাদে অটো চালকদের কর্মবিরতি

 বালিয়াকান্দির সোনাপুরে মাহিন্দ্র চলার প্রতিবাদে অটো চালকদের কর্মবিরতি পালন করছে। 

ফারুক হোসেন,বালিয়াকান্দি প্রতিনিধি ॥ রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার নবাবপুর ইউনিয়নের সোনাপুর মীর মশাররফ হোসেন কলেজ চত্বরে মাহিন্দ্র চলাকে কেন্দ্র করে ২৯শে নভেম্বর রবিবার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত  প্রায় ১০০অটো চালকেরা কর্মবিরতি পালন করছে। 


সোনাপুর অটো স্ট্যান্ডের স্টাটার মাঝবাড়ীর হালিম শেখের ছেলে বিল্লাল শেখ জানান, বর্তমানে সোনাপুর থেকে অটো নিয়ে কোন অটো চালকেরা রাজবাড়ী যেতে পারে না। গেলে মালিক সমিতির লোক অটো ভেঙ্গে দেয়। 

অটো চালক চরদক্ষীনবাড়ি গ্রামের মোস্তাফিজুর, সোনাপুরের শহিদ, আফজাল ও ওসমান, কামারদাহের নাসির, মাঝবাড়ীর মমিনসহ একাধিক অটোচালক অভিযোগ করে বলেন, আমরা সবাই গরিব মানুষ। ধার দেনা করে অটো ক্রয় করে অটো চালিয়ে সংসার চালাচ্ছি । কিন্তু বর্তমানে অন্য কোন এলাকাতে আমরা অটো নিয়ে ভারা মারতে পারছিনা। এতে আমাদের সংসার চালানো কষ্ট হচ্ছে। 

সোনাপুর গ্রামের মনিরুজ্জামান মুন্নু শিকদার জানান, আমি রাজবাড়ী মালিক সমিতি ও নবাবপুর ইউনিয়ন পরিষদ থেকে লিখিত অনুমতির ভিত্তিতে মাহিন্দ্র চলা চলের ব্যবস্থা করা হয়েছে। সব ধরনের লিখিত অনুমোদনের কাগজ আমার আছে। 

এ বিষয়ে নবাবপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবুল হাসান আলী জানান, অটোচালক ও মাহিন্দ চালকদেরকে নিয়ে বসে আপস মিমাংসার চেষ্টা চলছে।


No comments:

Post a Comment