স্বেচ্ছাসেবক লীগ পাবনা জেলা শাখার কমিটির অনুমোদন - Bangla News 24 Online

BANGLA NEWS 24 ONLINE বাংলা নিউজ ২৪ অনলাইন। Bangla Newspaper বাংলা নিউজ পেপার - BD News 24, BD News Today and Banlga News Today ||

Breaking

Home Top Ad

Sunday, November 29, 2020

স্বেচ্ছাসেবক লীগ পাবনা জেলা শাখার কমিটির অনুমোদন

 স্বেচ্ছাসেবক লীগ পাবনা জেলা শাখার কমিটির অনুমোদ ডাবলু সভাপতি ও রুহুল আমিন সাধারণ সম্পাদক

আর কে আকাশ, বাংলার মুখ: নানা জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে পাবনা জেলা স্বেচ্ছাসেবক লীগের কমিটির অনুমোদন দিয়েছে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ। 


বৃহস্পতিবার কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল রঞ্জন গুহ ও সাধারণ সম্পাদক একেএম আফজালুর রহমান বাবু স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে পাবনা জেলা ছাত্রলীগের সাবেক ২ সভাপতি খন্দ. আহমেদ শরিফ ডাবলুকে সভাপতি এবং ইঞ্জি. রুহুল আমিনকে সাধারণ সম্পাদক করে ১০ সদস্যের কমিটি অনুমোদন দেয়।

কমিটির অন্যান্যরা হলেন, সহ-সভাপতি  ভিপি আব্দুল আজিজ (সরকারি শহীদ বুলবুল কলেজের সাবেক ভিপি), ইঞ্জি. রফিকুল ইসলাম রুমন (জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক), নাসিম ফকির, যুগ্ম সম্পাদক নাজমুল আহমেদ ডন, বাবু শেখ, সাংগঠনিক সম্পাদক হুমায়ন কবীর পাভেল (রাজশাহী বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাবেক যুগ্ম সম্পাদক), মো. শেখ আলী, হাসিবুর রহমান নাসিম।

অনুমোদনের পর সভাপতি খন্দ. আহমেদ শরিফ ডাবলু ও সাধারণ সম্পাদক ইঞ্জি. রুহুল আমিনের নেতৃত্বে নবগঠিত কমিটি ধানমন্ডি ৩২ নম্বরে  বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করেন।  

উল্লেখ্য ২০১৯ সালে জুলাই মাসে বন্ধন কমিউিনিটি সেন্টার মাঠ প্রাঙ্গণে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সম্মেলন অনুষ্ঠিত হয়। 

নব গঠিত কমিটিকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন, হৃদয়ে পাবনার আহ্বায়ক ও এশিয়ান টিভির পাবনা জেলা প্রতিনিধি আর কে আকাশ, আকাশ নিউজ ২৪ ডটকম’র উপদেষ্টা ও সলপ ইউপি চেয়ারম্যান ইঞ্জি. শওকাত ওসমান, পথ সাহিত্য সংসদের আসাদুর রহমান শফিক প্রমূখ।

No comments:

Post a Comment