বালিয়াকান্দিতে ১০কেজি গাঁজা, ২৪০ বোতল ফেন্সিডিল ও নগদ টাকাসহ গ্রেফতার-১ - Bangla News 24 Online

BANGLA NEWS 24 ONLINE বাংলা নিউজ ২৪ অনলাইন। Bangla Newspaper বাংলা নিউজ পেপার - BD News 24, BD News Today and Banlga News Today ||

Breaking

Home Top Ad

Tuesday, November 10, 2020

বালিয়াকান্দিতে ১০কেজি গাঁজা, ২৪০ বোতল ফেন্সিডিল ও নগদ টাকাসহ গ্রেফতার-১

মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ১০ কেজি গাঁজা, ২৪০ বোতল  ফেন্সিডিল ও মাদক ক্রয় বিক্রয়ের নগদ ২0৬৮৫ টাকাসহ মাদক ব্যবসায়ী আলেক শেখ (৪০)কে গ্রেফতার

ফারুক হোসেন, বালিয়াকান্দি প্রতিনিধি ॥ রাজবাড়ী পুলিশ সুপার মিজানুর রহমান,পিপি.এম.বার এর নির্দেশে বালিয়াকান্দি থানার অফিসার ইনচার্জ তারিকুজ্জামানের নেতৃত্বে থানার এস আই জাহিদুল ইসলাম,এস আই ফাইজুর খানসহ সঙ্গীয় ফোর্স মঙ্গলবার বিকালে জামালপুর ইউনিয়নের নলিয়া জামালপুর গ্রামে মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ১০ কেজি গাঁজা, ২৪০ বোতল  ফেন্সিডিল ও মাদক ক্রয় বিক্রয়ের নগদ ২0৬৮৫ টাকাসহ মাদক ব্যবসায়ী আলেক শেখ (৪০)কে গ্রেফতার করা হয়েছে। 


উপজেলার জামালপুর ইউনিয়নের নলিয়া জামালপুর গ্রামে মজিবর শেখের ছেলে আলেক শেখের নিজ বাড়ীতে থানা পুলিশ অভিযান পরিচালনা করে টয়লেটের ভিতর থেকে ১০কেজি গাঁজা, বাড়ী পিছনের ডোবা থেকে বস্তা ভর্তি ২৪০ বোতল ফেন্সিডিল ও নগদ ২০হাজার ৬শত ৮৫টাকাসহ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। 

বালিয়াকান্দি থান্রা অফিসার ইনচার্জ তারিকুজ্জামান জানান, রাজবাড়ী পুলিশ সুপার মিজানুর রহমান,পিপি. এম.বার এর নির্দেশে ক্রমে উপজেলার জামালপুর ইউনিয়নের নলিয়া গ্রামের মজিবর শেখের ছেলে মাদক ব্যবসায়ী আলেক শেখকে ১০ কেজি গাঁজা, ২৪০ বোতল ফেন্সিডিল ও ২০ হাজার ৬ শত ৮৫ টাকাসহ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। তিনি আরও জানান, মাদক বিরোধী অভিযান পরিচালনা অব্যাহত থাকবে। এই বিষয়ে মাদক আইনী মামলার প্রস্তুতি চলছে।


No comments:

Post a Comment