শৈলকুপা উপজেলা চেয়ারম্যান আর নেই - Bangla News 24 Online

BANGLA NEWS 24 ONLINE বাংলা নিউজ ২৪ অনলাইন। Bangla Newspaper বাংলা নিউজ পেপার - BD News 24, BD News Today and Banlga News Today ||

Breaking

Home Top Ad

Wednesday, November 4, 2020

শৈলকুপা উপজেলা চেয়ারম্যান আর নেই

ঝিনাইদহের শৈলকুপা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান শিকদার মোশাররফ হোসেন সোনা মৃত্যুবরণ করেছেন (ইন্না.......রাজেউন)।

বসির আহাম্মেদ, ঝিনাইদহ প্রতিনিধিঃ ঝিনাইদহের শৈলকুপা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান শিকদার মোশাররফ হোসেন সোনা মৃত্যুবরণ করেছেন (ইন্না.......রাজেউন)। বুধবার সকাল সাড়ে ১১ টায় ঝিনাইদহ সদর হাসপাতালে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে তিনি মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৭২ বছর।


বুধবার সকালে শৈলকুপায় নিজ বাড়িতে অসুস্থ বোধ করলে স্বজনার তাকে দ্রুত ঝিনাইদহ সদর হাসপাতালে নিয়ে আসেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। প্রবীণ এই নেতা ১৯৯৩ সালে তিনি শৈলকুপা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হন। টানা ১৭ বছর সাধারণ সম্পাদকের দ্বায়িত্ব পালন করেন। ২০১৫ সালে তিনি শৈলকুপা উপজেলা আওয়ামী লীগের সভাপতি নির্বাচিত হন। 

এছাড়া পরপর দুইবার উপজেলা চেয়ারম্যান পদে নির্বাচিত হয়ে দায়িত্ব পালন করে আসছিলেন। এর আগে তিনি শৈলকুপার ৭ নং হাকিমপুর ইউনিয়নের ২বার চেয়ারম্যানও নির্বচিত হয়েছিলেন। পারিবারিক জীবনে তিনি ৫ সন্তানের জনক। তার বড় ছেলে মনিরুজ্জামান টুকু বাংলাদেশ পুলিশের একজন পুলিশ সুপার হিসাবে ঢাকা সিআইডিতে কর্মরত আছেন।  মেজ ছেলে কামজ্জামান জীকু ৭ নং হাকিমপুর ইউনিয়নের চেয়ারম্যান, ছোট ছেলে ওয়াহিদুজ্জামান ইকু উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক। তার মৃত্যুতে গভীর শোক জানিয়েছেন জেলার রাজনৈতিক, সামাজিক সংগঠনের নেতৃবৃন্দসহ নানা শ্রেণী পেশার মানুষ।


No comments:

Post a Comment