বালিয়াকান্দিতে ৪২তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ উপলক্ষে আলোচনা সভা - Bangla News 24 Online

BANGLA NEWS 24 ONLINE বাংলা নিউজ ২৪ অনলাইন। Bangla Newspaper বাংলা নিউজ পেপার - BD News 24, BD News Today and Banlga News Today ||

Breaking

Home Top Ad

Tuesday, November 24, 2020

বালিয়াকান্দিতে ৪২তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ উপলক্ষে আলোচনা সভা

বালিয়াকান্দিতে ৪২তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ উপলক্ষে আলোচনা সভা ও বিজ্ঞান মেলা অনুষ্ঠিত হয়েছে।

ফারুক হোসেন,বালিয়াকান্দি প্রতিনিধি ॥ রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলা প্রশাসনের আয়োজনে মঙ্গলবার সকালে ৪২ তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ উপলক্ষে আলোচনা সভা ও বিজ্ঞান মেলা অনুষ্ঠিত হয়েছে।


উপজেলা পরিষদ হল রুমে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি যাদুঘর, বিজ্ঞন ও প্রযুক্তি মন্ত্রণালয়ের বাস্তবায়নে আলোচনা সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা আম্বিয়া সুলতানার সভাপতিত্বে ও একাডেমিক সুপার ভাইজার মেয়াদ হোসেনের পরিচালনায় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদ। বিশেষ অতিথির বক্তব্য রাখেন সহকারী কমিশনার (ভূমি) এস এম আবু দারদা,উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মনিরুজ্জামান মনির, মহিলা ভাইস চেয়ারম্যান খোদেজা বেগম, উপজেলা প্রকৌশলী আলমগীর বাদশা, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা কাজী এজাজ কায়সার, প্রাথমিক শিক্ষা কর্মকর্তা আরশাফুল হক প্রমুখ। আলোচনা শেষে বালিয়াকান্দি সরকারি পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় চত্বরে জাতীয় বিজ্ঞান মেলার উদ্বোধন করা হয়। 

পরে বিভিন্ন স্কুল কলেজের অংশ গ্রহণ করা ১২টি স্টল ঘুরে ঘুরে পরিদর্শন করেন অতিথিবৃন্দ। এ সময় বিভিন্ন কলেজ ও স্কুলের শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

No comments:

Post a Comment