ফরিদপুরে জমিজমা বিরোধকে কেন্দ্র করে স্বামী, স্ত্রী ও সন্তান কে কুপিয়ে হত্যার চেষ্টা। - Bangla News 24 Online

BANGLA NEWS 24 ONLINE বাংলা নিউজ ২৪ অনলাইন। Bangla Newspaper বাংলা নিউজ পেপার - BD News 24, BD News Today and Banlga News Today ||

Breaking

Home Top Ad

Friday, November 20, 2020

ফরিদপুরে জমিজমা বিরোধকে কেন্দ্র করে স্বামী, স্ত্রী ও সন্তান কে কুপিয়ে হত্যার চেষ্টা।

 ফরিদপুর জেলার বোয়ালমারী উপজেলার, ভরঘোষপুর গ্রামে জমিজমা বিরোধকে কেন্দ্র করে মৃত্য কাউছার মোল্লার ছেলে আজিজার মোল্লাসহ  একই পরিবারের (৩)জনকে কুপিয়ে হত্যার চেষ্টা করা হয়েছে বলে জানা গেছে।


তাওহিদুল ইসলাম, ফরিদপুর জেলার বোয়ালমারী উপজেলার, ভরঘোষপুর গ্রামে জমিজমা বিরোধকে কেন্দ্র করে মৃত্য কাউছার মোল্লার ছেলে আজিজার মোল্লাসহ  একই পরিবারের (৩)জনকে কুপিয়ে হত্যার চেষ্টা করা হয়েছে বলে জানা গেছে। 


সরেজমিনে জানা যায়, গত ১৩ নভেম্বর ২০২০ শুক্রবার সকাল ৯ টার দিকে আজিজার মোল্লার নিজ বসতবাড়িতে ঘর নির্মান কাজ শুরু করেন। এ সময় নির্মান কাজে মিস্ত্রীদের বাধা দেন প্রতিবেশী (আগে থেকে জমি দাবী করা) নজরুল মোল্লা ও তার সহযোগীরা, একপর্যায়ে তর্কবিতর্ক সৃষ্টি হলে নজরুল মোল্লা বিভিন্ন যায়গা ফোন করে লোকজন এনে আজিজার মোল্লাকে ঘর থেকে ধরে এনে কুপিয়ে হত্যার চেষ্টা করেন। আজিজার মোল্লার স্ত্রী ও ছেলে বাঁধা দিলে তাদেরকেও হাতুড়ি দিয়ে পিটিয়ে ও দা দিয়ে কুপিয়ে জখম করা হয়। 

আজিজার মোল্লার ভাতিজি চাঁদনী খাতুন মোবাইলে মারামারির দৃশ্য ভিডিও ধারণ করলে তাকেও মারধোর করে মোবাইল ছিনিয়ে নেওয়ার ব্যার্থ চেষ্টা করা হয়। আজিজার মোল্লা জীবন বাঁচাতে ডাক চিৎকার করেন। তার ডাক চিৎকার শুনে আশপাশের এলাকার মানুষ এসে রক্তাক্ত অবস্থায় আজিজার মোল্লা তার স্ত্রী ও সন্তান দ্রুত কে বোয়ালমারী স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।আজিজার মোল্লার অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। শেষ খবর পাওয়া পর্যন্ত তিনি এখনো শংকামুক্ত নন।

 এঘটনায় নজরুল মোল্লা, মনিরুল মোল্লা , আনিচ মোল্লা , মিজান মোল্লা , শহিদু্ল মোল্লা, আরব আলি, আরিফ মোল্লা,ফিরোজ মোল্লা, বক্কার মোল্লা, দাউদ মোল্লা , নাজমুল মোল্লা, আকবর মোল্লা সহ মোট (১৪) জনের বিরুদ্ধে বোয়ালমারী থানায় মামলা দায়ের করেন আজিজার মোল্লার স্ত্রী নাছিমা বেগম।আরও জানা যায়, আজিজার ও তার চাচাতো ভাই নজরুল মোল্লার সঙ্গে পৈত্রিক জমির ভাগাভাগি নিয়ে দীর্ঘদিন ধরে বিবাদ চলছিল। এই জমি নিয়ে বহু দেনদরবার হলেও কোনো পক্ষই সমঝোতায় আসতে পারেনি। এই জমি নিয়ে মামলাও রয়েছে।  শুক্রবার সকালে ঘর নির্মান করার সময় ফের ওই জমি নিয়ে দুই পরিবারের মধ্যে বিবাদের সৃষ্টি হয়। মামলার এজাহার উল্লেখ করে স্ত্রী নাছিমা বেগম বলেন। তিনি আরও জানান, মারামারির সময় আমার গলায় থাকা (১)ভরি ওজনের স্বর্ণের চেইন জোর করে ছিনিয়ে নেন বক্কার মোল্লা।

 পরে ঘর বাড়ি ভাংচুর করে যাওয়ার সময় সাব বাক্স ভেঙে সেখান থেকে (২) ভরি ওজনের স্বর্ণের গহনা যার বাজার মূল্য ১,৪০,০০০/ও  বাক্সে থাকা নগদ ২,২৭,৭৫০ /টাকা আসামি দাউদ নিয়ে যায়।এ বিষয়ে সাংবাদিক"রা নজরুল মোল্লার বাড়িতে গেলে তাকে পাওয়া যায়নি। বাড়ির মহিলারা কেউ বলেন চকে গেছে, কেউ বলেন বীজ কিনতে মধুখালি গেছে আবার কেউ বলছে আত্মীয়ের বাড়ি বেড়াতে গেছে। তখন নজরুল মোল্লাকে ফোন দিতে বললে তার স্ত্রী সেতারা বেগম বলেন, আপনারা সাংবাদিক আমার বাড়িতে আসছেন ঠিক আছে তবে এই মারামারির বিষয়ে ভিডিও সহ কোন প্রকার নিউজ করবেন না যতো টাকা লাগে আমি দিচ্ছি। আমাদের বিরুদ্ধে নিউজ করবেন না।

এ বিষয়ে মুঠো ফোনে মামলার তদন্তকারী  কর্মকর্তা এস আই মামুন ইসলামের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, জমিজমা বিরোধ নিয়ে মারামারির ঘটনায় মামলা হয়েছে। জরুরী কাজে আমি ঢাকায় এসেছি।  বোয়ালমারীতে ফিরেই আসামিদের ধরার ব্যবস্থা করবো।

No comments:

Post a Comment