জাতীয় শ্রমিক লীগের সভাপতি ফজলুল হক মন্টুর মৃত্যুতে পাবনা বিড়ি মজদুর ইউনিয়নের শোক - Bangla News 24 Online

BANGLA NEWS 24 ONLINE বাংলা নিউজ ২৪ অনলাইন। Bangla Newspaper বাংলা নিউজ পেপার - BD News 24, BD News Today and Banlga News Today ||

Breaking

Home Top Ad

Friday, November 20, 2020

জাতীয় শ্রমিক লীগের সভাপতি ফজলুল হক মন্টুর মৃত্যুতে পাবনা বিড়ি মজদুর ইউনিয়নের শোক

পাবনার কৃতি সন্তান জাতীয় শ্রমিক লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক মন্টু শুক্রবার ভোর ৪টার দিকে রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। 

আর কে আকাশ, পাবনা প্রতিনিধি : পাবনার কৃতি সন্তান জাতীয় শ্রমিক লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক মন্টু শুক্রবার ভোর ৪টার দিকে রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭১ বছর।


তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন, পাবনা জেলা বিড়ি মজদুর ইউনিয়নের উপদেষ্টা মজিবুর রহমান, সভাপতি হারিক হোসেন, সাধারণ সম্পাদক শামীম ইসলাম, যুগ্ম সম্পাদক মো. দুলাল মোল্লøা, সাংগঠনিক সম্পাদক দুলাল শেখ প্রমূখ।

একই সঙ্গে নেতৃবৃন্দ মরহুমের আত্মার মাগফিরাত কামনা এবং শোক-সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।

ফজলুল হক মন্টু মৃত্যুকালে স্ত্রী, এক ছেলে, এক মেয়েসহ আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। গত বছরের ৯ নভেম্বর কাউন্সিলে আওয়ামী লীগের সহযোগী সংগঠন শ্রমিক লীগের সভাপতি নির্বাচিত হন ফজলুল হক মন্টু।

এর আগে মন্টু শ্রমিক লীগের কার্যকরী সভাপতি ও সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেন। তিনি পাবনা জেলা শ্রমিক লীগের সভাপতির দায়িত্বও পালন করেছেন।

দীর্ঘ ৪৫ বছর ধরে ট্রেড ইউনিয়নের রাজনীতির সঙ্গে জড়িত ছিলেন ফজলুল হক মন্টু। ১৯৬৯-৭০ সালে পাবনা জেলা ছাত্রলীগের দায়িত্বে ছিলেন তিনি। মহান স্বাধীনতা যুদ্ধে তিনি পাবনা জেলা মুজিব বাহিনীর অন্যাতম সংগঠক ছিলেন।


No comments:

Post a Comment