বালিয়াকান্দিতে প্রত্যেককে মাক্স বাধ্যতামূলক ব্যাপক প্রচারণা প্রশাসনের - Bangla News 24 Online

BANGLA NEWS 24 ONLINE বাংলা নিউজ ২৪ অনলাইন। Bangla Newspaper বাংলা নিউজ পেপার - BD News 24, BD News Today and Banlga News Today ||

Breaking

Home Top Ad

Wednesday, November 25, 2020

বালিয়াকান্দিতে প্রত্যেককে মাক্স বাধ্যতামূলক ব্যাপক প্রচারণা প্রশাসনের

বালিয়াকান্দিতে প্রত্যেককে মাক্স পরা বাধ্যতামূলক সহ ব্যাপক প্রচারণা চালিয়ে যাচ্ছে উপজেলা প্রশাসন

ফারুক হোসেন,বালিয়াকান্দি প্রতিনিধি ॥ রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার জামালপুর বাজারে বুধবার সকালে উপজেলা প্রশাসনের আয়োজনে বাজার ব্যবসায়ী ও বাজারে আগত বিভিন্ন শ্রেণী পেশার মানুষের মধ্যে মাক্স, সাবান ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ, জীবানুমুক্ত করণের লক্ষ্যে হাত ধোওয়ার ব্যবস্থা করাসহ পথসভায় ব্যাপক প্রচারণা চালানো হয়েছে।


উপজেলার জামালপুর বাজারে পথসভায় বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আম্বিয়া সুলতানা, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মনিরুজ্জামান মনির,  উপজেলা খাদ্য নিয়ন্ত্রক জাহিদুল ইসলাম মামুন, জামালপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও বাজার বনিক সমিতির আহবায়ক ইউনুছ আলী সরদার, এ্যাসেডের নির্বাহী পরিচালক মুহাঃ শাহজাহান সিদ্দিক, জামালপুর জামে মসজিদের সাধারণ সম্পাদক সাইফুল-বিন-খালেক প্রমুখ। এ সময় জামালপুর ইউনিয়ন পরিষদের সদস্যবৃন্দ, বাজার বনিক সমিতির সদস্য, এনজিও.র প্রতিনিধি, ব্যবসায়ীসহ বিভিন্ন শ্রেণী পেশার লোকজন উপস্থিত ছিলেন। 

উপজেলা নির্বাহী কর্মকর্তা আম্বিয়া সুলতানা পথ সভায় তার বক্তব্যে বলেন, করোনা সংক্রমন প্রতিরোধ করতে হলে সবাইকে স্বাস্থ্য বিধি মেনে চলাসহ মাক্্র ব্যবহার বাধ্যতামূলক করা হয়েছে। যদি কোন ব্যক্তি সরকারী এই নির্দেশনা না মেনে চলে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

No comments:

Post a Comment