বালিয়াকান্দিতে ১৮শত প্রান্তিক কৃষকদের মধ্যে পেঁয়াজের বীজ-সার বিতরণ - Bangla News 24 Online

BANGLA NEWS 24 ONLINE বাংলা নিউজ ২৪ অনলাইন। Bangla Newspaper বাংলা নিউজ পেপার - BD News 24, BD News Today and Banlga News Today ||

Breaking

Home Top Ad

Sunday, November 22, 2020

বালিয়াকান্দিতে ১৮শত প্রান্তিক কৃষকদের মধ্যে পেঁয়াজের বীজ-সার বিতরণ

রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের বাস্তবায়নে  ফসলের উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে ১৮শত ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের সহায়ক প্রদানের নিমিত্তে কৃষি প্রণোদনা কর্মসূচীর আওতায় তালিকাভুক্ত কৃষকদের মধ্যে কৃষি উপকরণ (পেঁয়াজের বীজ,সার) বিতরণ করা হয়েছে।


ফারুক হোসেন,বালিয়াকান্দি প্রতিনিধি ॥ রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের বাস্তবায়নে রবিবার সকালে ফসলের উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে ১৮শত ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের সহায়ক প্রদানের নিমিত্তে কৃষি প্রণোদনা কর্মসূচীর আওতায় তালিকাভুক্ত কৃষকদের মধ্যে কৃষি উপকরণ (পেঁয়াজের বীজ,সার) বিতরণ করা হয়েছে।


উপজেলার কৃষি প্রশিক্ষণ হল রুমে বিভিন্ন ইউনিয়নের ১৮শত তালিকাভুক্ত ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মধ্যে প্রত্যেককে পেঁয়াজের বীজ ও সার বিনা মূলে বিতরণী অনুষ্ঠানে, উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা অনিরুদ্ধ দাসের সভাপতিত্বে ও উপ-সহকারী কর্মকর্তা মাহাবুব আলী খাঁনের পরিচালনায়, প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মনিরুজ্জামান মনির,সহকারী কৃষি সম্প্রসারণ কর্মকর্তা হাবিবুর রহমান প্রমুখ।

 এ সময় কৃষি অফিসের বিভিন্ন কর্মকর্তা কর্মচারীবৃন্দ ও সুফলভোগী কৃষকদের উপস্থিতিতে ১৮ হাজার কেজি ডিএপি ও এমওপি সার ও ৪৫০ কেজি পেঁয়াজের বীজ বিতরণ করা হয়েছে । পেঁয়াজের বীজ ও সার পেয়ে কৃষকদের সবার মুখে হাসি ফুটে উঠেছে।

No comments:

Post a Comment