বালিয়াকান্দি উপজেলা পূজা উদ্যাপন পরিষদের পদ থেকে সনজিত দাসকে অব্যাহতি - Bangla News 24 Online

BANGLA NEWS 24 ONLINE বাংলা নিউজ ২৪ অনলাইন। Bangla Newspaper বাংলা নিউজ পেপার - BD News 24, BD News Today and Banlga News Today ||

Breaking

Home Top Ad

Tuesday, December 1, 2020

বালিয়াকান্দি উপজেলা পূজা উদ্যাপন পরিষদের পদ থেকে সনজিত দাসকে অব্যাহতি

বালিয়াকান্দি উপজেলা পূজা উদ্যাপন পরিষদের পদ থেকে সনজিত দাসকে অব্যাহতি প্রদান করেছেন পূজা উদ্যাপন পরিষদ।

স্টাফ রিপোর্টার ॥ রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলা পূজা উদ্যাপন পরিষদের সিনিয়র সহ-সভাপতি সনজিত কুমার দাসকে পদ থেকে অব্যাহতি প্রদান করেছেন পূজা উদ্যাপন পরিষদ।


বালিয়াকান্দি প্রেসক্লাবে সোমবার সন্ধ্যায় উপজেলা পূজা উদ্যাপন পরিষদের আয়োজনে সংবাদিক সম্মলনে উপজেলা পূজা উদ্যাপন পরিষদের সিনিয়র সহ-সভাপতি সনজিত কুমার দাসকে তার পদ থেকে অব্যাহতির বিষয়ে নিশ্চত করা হয়। 

উপজেলা পূজা উদ্যাপন পরিষদের সভাপতি রামগোপাল চট্টাপাধ্যায় সাংবাদ সম্মলনে তার লিখিত বক্তব্যে জানান, সনজিত কুমার দাস সংগঠনের বিরোধী কার্যকলাপ ও অসদাচরণের জন্য জেলা কমিটির সম্মানিত সভাপতির নিকট ক্ষমা প্রার্থণা এবং ভবিষ্যতে এ রুপ কার্য হতে বিরত থাকবেন মর্মে অঙ্গীকার করেও অসদাচারণ ও সংগঠনের বিরোধীতা করে অঙ্গীকার ভঙ্গকরায় গত ২২-১১-২০ইং তারিখে উপজেলা পূজা উদ্যাপন পরিষদের এক জরুরী সভায় সর্বসম্মত সিদ্ধান্ত অনুযায়ী সনজিত কুমার দাসকে উপজেলা পূজাউদ্যাপন পরিষদের সিনিয়র সহ-সভাপতি ও প্রাথমিক সদস্য পদ থেকে অব্যহতি প্রদান করা হয়েছে। 

এ সময় উপজেলা পূজা উদ্যাপন পরিষদের সাবেক সভাপতি অবসরপ্রাপ্ত অধ্যক্ষ বিনয় কুমার চক্রবর্তী, উপজেলা পূজা উদ্যাপন পরিষদের সাধারণ সম্পাদক নীতিশ চন্দ্র মন্ডল, যুগ্ন সাধারণ সম্পাদক সনজিত ভট্ট, পূজা সম্পাদক সুমন মৈত্র, সদস্য বিধান চন্দ্র সাহা, মনিন্দ্র নাথ মজুমদার, উত্তম কুমার দে, বলাই চন্দ্র দাসসহ উপজেলা পূজা উদ্যাপন পরিষদের সদস্য বৃন্দ উপস্থিত ছিলেন।

No comments:

Post a Comment