পৌর নির্বাচন আওয়ামীলীগ প্রার্থী লিমন জয়ি - Bangla News 24 Online

BANGLA NEWS 24 ONLINE বাংলা নিউজ ২৪ অনলাইন। Bangla Newspaper বাংলা নিউজ পেপার - BD News 24, BD News Today and Banlga News Today ||

Breaking

Home Top Ad

Friday, December 11, 2020

পৌর নির্বাচন আওয়ামীলীগ প্রার্থী লিমন জয়ি


মধুখালী পৌর নির্বাচন আওয়ামীলীগ প্রার্থী লিমন বিপুল ভোটে জয় পেয়েছেন। 

শাহজাহান হেলাল, মধুখালী (ফরিদপুর) উপজেলা সংবাদদাতা ১১ ডিসেম্বর শুক্রবারঃ ফরিদপুরের মধুখালী পৌরসভা নির্বাচনে আওয়ামীলীগ মনোনিত প্রার্থী পৌর আওয়ামীলীগের সিনিয়র সভাপতি খন্দকার মোরশেদ রহমান লিমন বিপুল ভোটে জয় পেয়েছেন। 

সকাল থেকেই ভোটারদের স্বতঃস্ফূর্ত উপস্থিতিতে বৃহস্পতিবার ৮ থেকে বিরতীহীন বিকেল ৪টা পর্যন্ত  ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়েছে। উপুজেলা মিলনায়তনে আয়োজিত কন্ট্রোল রুম থেকে রাত  সাড়ে ৮টায়  ভোট গণনা শেষে বেসরকারিভাবে ফলাফল ঘোষণা করা হয়। ঘোষিত ফলাফলে আওয়ামী লীগের প্রার্থী খন্দকার মোরশেদ রহমান লিমন নৌকা প্রতিকে ১০ হাজার ২শত ৮১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্্রতিদ্বন্দ্বী বিএনপির প্রার্থী শাহাবুদ্দিন আহম্মেদ শতেজ ধানের শীষ প্রতীক নিয়ে পেয়েছেন ৪ হাজার ২শত ৬০ ভোট।

সাধারন কাউন্সিলর পদে ৯ জন ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ৩ জন জয়লাভ করেন।

ফরিদপুরের অতিরিক্ত আঞ্চলিক  নির্বাচন কর্মকর্তা ও মধুখালী পৌরসভা সাধারণ নির্বাচনে রিটার্নিং অফিসার মোঃ এনামুল হক ভোট গণনা শেষে এই ফলাফল ঘোষণা করেন। 

মধুখালী পৌরসভা সাধারণ নির্বাচনে রিটার্নিং অফিসার মোঃ এনামুল হক জানান ১৯ হাজার ৯শত ৯২ জন ভোটারের মধ্যে ১৪ হাজার ৫শত ৪১ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। ভোট বাতিল  হয়েছে ৩৩ টি। ভোটগ্রহণ অবাদ সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে সম্পন্ন হয়েছে। ৩টি কেন্দ্রে অতিরিক্ত সময়ে ভোট গগ্রহণ  করতে  হয়েছে ভোটারদের  উপস্থিতির করেনে ।


No comments:

Post a Comment