বালিয়াকান্দির জামালপুর বাজারে কুঞ্জলাল স্মৃতি সংঘের মূল্যবান জমি অবৈধভাবে দখল করে ঘর উত্তোলন - Bangla News 24 Online

BANGLA NEWS 24 ONLINE বাংলা নিউজ ২৪ অনলাইন। Bangla Newspaper বাংলা নিউজ পেপার - BD News 24, BD News Today and Banlga News Today ||

Breaking

Home Top Ad

Tuesday, December 22, 2020

বালিয়াকান্দির জামালপুর বাজারে কুঞ্জলাল স্মৃতি সংঘের মূল্যবান জমি অবৈধভাবে দখল করে ঘর উত্তোলন

বালিয়াকান্দির জামালপুর বাজারে কুঞ্জলাল স্মৃতি সংঘের মূল্যবান জমি অবৈধভাবে দখল করে ঘর উত্তোলন সন্তোষ কুমার পাল।

স্টাফ রিপোর্টার ॥ রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার জামালপুর বাজারে কুঞ্জলাল স্মৃতি সংঘের নামীয় মূল্যবান জমি দখল করে প্রভাবশালীর ছত্রছায়ায় ঘর উত্তোলন করছে ফরিদপুর জেলার মধুখালী উপজেলার রুকনীপাড়া গ্রামের সন্তোষ কুমার পাল।


রবিবার বিকালে জামালপুর বাজারে সরেজমিনে গিয়ে দেখা যায়, বাজার বনিক সমিতির অফিস সংলগ্ন কুঞ্জলাল স্মৃতি সংঘের নামীয় মূল্যবান জমি কতৃপক্ষকে না জানিয়ে অবৈধভাবে দখল করে ঘর উত্তোলনের কাজ চলছে। এ বিষয়ে জামালপুর বাজার ব্যবসায়ী ও সুধীজনেরা জানান, এই জমি অনেক মূল্যবান হওয়ায় অবৈধভাবে দখলের উদ্দেশ্যে প্রভাবশালীর ছত্রছায়ায় সন্তোষ কুমার পাল ঘর উত্তোলন করছে। অবৈধভাবে ঘর উত্তোলনকারী মধুখালী উপজেলার রুকনীপাড়া গ্রামের নিমাই পালের ছেলে সন্তোষ কুমার পাল বলেন, আমার ব্যবসার কাজে ব্যবহারের জন্য চেয়ারম্যান সাহেবের কাছে আমি শুনে ঘর উত্তোলন করছি।

ঘর উত্তোলনের বিষয়ে জামালপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. ইউনুছ আলী সরদার জানান, জমিতে ময়লা আবর্জনা থাকায় পার্শ্ববর্তী দোকানদার সন্তোষ কুমার পাল ঐ জায়গা পরিষ্কার করে মালরাখার জন্য ঘর উত্তোলন করার কথা বললে আমি তাকে ঘর উত্তোলন করতে বলেছি। কতৃপক্ষের প্রয়োজনে ঘর সরায়ে নেওয়া হবে।

উপজেলা সমাজসেবা কর্মকর্তা অজয় কুমার হালদার জানান, উপজেলা জামালপুর বাজারে কুঞ্জলাল স্মৃতি সংঘের জমি কেউ অবৈধ ভাবে দখল করলে উর্ধত্বন কতৃপক্ষের সাথে পরমর্শ স্বাপেক্ষে প্রশাসনিক ও আইনগত ব্যবস্থা গ্রহন কারা হবে।

No comments:

Post a Comment