বাংলাদেশে প্রকাশ হলো কলকাতার শিল্পী সৌম্য দাস বাউলের গান - Bangla News 24 Online

BANGLA NEWS 24 ONLINE বাংলা নিউজ ২৪ অনলাইন। Bangla Newspaper বাংলা নিউজ পেপার - BD News 24, BD News Today and Banlga News Today ||

Breaking

Home Top Ad

Tuesday, December 1, 2020

বাংলাদেশে প্রকাশ হলো কলকাতার শিল্পী সৌম্য দাস বাউলের গান

 বাংলাদেশে প্রকাশ হলো কলকাতার শিল্পী সৌম্য দাস বাউলের গান

ফারুক হোসেন, বালিয়াকান্দি প্রতিনিধি ॥ মহান বিজয় দিবস উপলক্ষে এই প্রথম বাংলাদেশে প্রকাশিত হলো ইউটিউব চ্যানেল খান মিডিয়ার ব্যানারে কলকাতার কৃষ্ণনগরের জনপ্রিয় কন্ঠ শিল্পী সৌম্য দাস বাউলের গান“তোমায় হ্রদ মাঝারে রাখবো ছেরে দেবো না” গানটি।


২০১৮ সালে কলকাতার কৃষ্ণনগরের এনএসডি স্টুডিওতে রেকডিং করা এবং কলকাতার কৃষ্ণনগরের বিভিন্ন লোকেশনে  গানটির ভিডিওটি ধারণ করা গানটিতে মডেল হিসেবে অভিনয় করেন কলকাতার জনপ্রিয় তারকা ও মডেল অভিনেতা প্রসুন লাহা ও মৌমিতা বিশ্বাস। 

শিল্পি সৌম্য দাস বাউল গানটি বাংলাদেশে প্রকাশ প্রসঙ্গে বলেন, বাংলাদেশের মহান বিজয় দিবস উপলক্ষে বাংলাদেশের রাজবাড়ীর খান মিডিয়ার ব্যানারে আমার এ গানটি প্রকাশিত হয়েছে। আমি আশা রাখি গানটি আপনাদের ভালো লাগবে। গানটি ভালো লাগলে আমি সার্থক হবো। 

তিনি আরো বলেন, বাংলাদেশকে আমরা অনেক ভালোবাসী। কারণ বাংলাদেশের মাতৃভাষা বাংলা ও আমাদের কলকাতা কৃষ্ণনগরের ভাষা বাংলা। তাই মন থেকেই আমি বাংলাদেশকে অনেক ভালোবাসী। ভবিশ্যতে আরো নতুন নতুন গান বাংলাদেশীদের জন্য উপহার দিবো আমি আশা রাখি। 

ইউটিউব চ্যানেল খান মিডিয়ার স্বত্বাধীকারি কর্ণধার সোহেল খান বলেন, খান মিডিয়ার ব্যানারে এই প্রথম কলকাতার কৃষ্ণনগরের শিল্পী সৌম্য দাস বাউলের গান প্রকাশ করা হলো। আমি আশা রাখি গানটি সবার কাছে ভালো লাগবে। 

No comments:

Post a Comment