মধুখালীতে অগ্নিকান্ডে প্রায় অর্ধকোটি টাকার ক্ষতি - Bangla News 24 Online

BANGLA NEWS 24 ONLINE বাংলা নিউজ ২৪ অনলাইন। Bangla Newspaper বাংলা নিউজ পেপার - BD News 24, BD News Today and Banlga News Today ||

Breaking

Home Top Ad

Friday, December 4, 2020

মধুখালীতে অগ্নিকান্ডে প্রায় অর্ধকোটি টাকার ক্ষতি

 মধুখালীতে অগ্নিকান্ডে প্রায় অর্ধকোটি টাকার ক্ষতি সাধিত হয়েছে বলে ব্যবসায়ীরা জানিয়েছেন।

শাহজাহান হেলাল,  ফরিদপুর জেলা  প্রতিনিধি ৪ ডিসেম্বর  শুক্রবার : ফরিদপুরের মধুখালীতে উপজেলার কামারখালী বাজারে একটি লেপতোশকের দোকান থেকে বিদ্যুৎ এর শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়ে বাজারের ১০টি দোকান অগ্নিকান্ডে ভস্মিভুত হয়ে প্রায় অর্ধকোটি টাকার ক্ষতি সাধিত হয়েছে বলে ব্যবসায়ীরা জানিয়েছেন।


শুক্রবার বেলা সাড়ে ১১টার বাজারে আগুন লাগলে ফরিদপুর, মধুখালী ও মাগুড়া ফায়ার সার্ভিসে খবর দিলে  অগ্নিনিরাপক কর্মীরা প্রায় দেড় ঘন্টাব্যাপী চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনতে সক্ষম হন।

স্থানীয় সুত্রে জানাগেছে, কামারখালী বাজারের জান্নাত বোডিং স্টোর থেকে বিদ্যুৎ এর শর্টসার্কিট এর মাধ্যমে অগ্নিকান্ডের সুত্রপাত হয়ে একে একে ১০টি দোকান অগ্নিকান্ডে ভস্মিভুত হয়। এতে রবি কৃষ্ণ দাসের জুতার দোকান পুড়ে ৩ লাখ, রবিউল ইসলামে কাপড়ের দোকানে ১০ লাখ, শ্যামল সেনের মুদি দোকানের ৭ লাখ, কমল সেনের স্বর্ণের দোকানে ১৩ লাখ, প্লাবন মোল্যার ফার্নিচানের দোকানে ৫ লাখ, মিরাজের সুস্টোর /ফার্ণিচারের দোকানে ৫ লাখ, শহিদুলের খান বোডিং স্টোরের ১০ লাখ, শওকত হোসেনের নাইম এন্টার প্রাইজের ৫ লাখ জাকির হোসেনর ঘর পুড়ে ১ লাখ ও জান্নাত বোডিং এর ১০ লাখসহ প্রায় ৬৯ লাখ টাকার ক্ষতি সাধিত হয়েছে বলে ব্যবসায়ীরা দাবী করেছেন।

অগ্নিকান্ডের পর পরই মধুখালী উপজেলার ভারপ্রাপ্ত চেয়ারম্যান মুরাদুজ্জামান মুরাদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মোস্তফা মনোয়ার, মধুখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আমিনুল ইসলাম ঘটনাস্থল অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ বাজার পরিদর্শন করে ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীদেরকে সান্তনা দেন।


No comments:

Post a Comment