পাবনার কিসমত প্রতাপপুরে প্রতিপক্ষের হামলায় গুরুতর আহত-৪ - Bangla News 24 Online

BANGLA NEWS 24 ONLINE বাংলা নিউজ ২৪ অনলাইন। Bangla Newspaper বাংলা নিউজ পেপার - BD News 24, BD News Today and Banlga News Today ||

Breaking

Home Top Ad

Wednesday, December 23, 2020

পাবনার কিসমত প্রতাপপুরে প্রতিপক্ষের হামলায় গুরুতর আহত-৪

 পাবনার কিসমত প্রতাপপুরে প্রতিপক্ষের হামলায় গুরুতর আহত-৪


আর কে আকাশ, পাবনা প্রতিনিধি :পাবনা পৌসভার ১৫ নং ওয়ার্ডের কিসমত প্রতাপপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় ৪জন গুরুতর আহত হয়েছেন। আহতরা হলেন কিসমত প্রতাপপুরের চায়ের দোকানদার আব্দুল বারেকের স্ত্রী মোছা. মেরুনা খাতুন (৪৮), শ্যালীকা ডলি খাতুন (৪২), পুত্রবধু মর্জিনা খাতুন (২৫) ও শ্যালীকার পুত্র মো. জিহাদ (১৫)। আহতরা পাবনা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

ভুক্তযোগী আব্দুল বারেক ও প্রত্যক্ষদর্শীরা জানান,  সোমবার দুপুরে নির্মাণধীন বাড়ির পানি দেয়াকে কেন্দ্র করে মৃত এসকেন প্রামানিকের ছেলে খালেক প্রামানিকের নির্দেশে তার পুত্রদ্বয় মো. জুয়েল ও মো. সোহেল; খালেক প্রামানিকের স্ত্রী জহুরা বেগম, মো. জুয়েলের ছেলে মো. সিয়াম, মৃত আকুব্বরের ছেলে আবু সাঈদ, সূর্য মন্ডলের ছেলে মামুন মন্ডল, শহীদুল্লাহ শেখের ছেলে জাকিরুল শেখসহ অন্যান্যরা দেশীয় অস্ত্র নিয়ে অতর্কিত হামলা করে। এসময় তাদের হামলায় আমার স্ত্রী মোছা. মেরুনা খাতুন (৪৮), শ্যালিকা ডলি খাতুন (৪২), পুত্রবধু  মর্জিনা খাতুন (২৫) ও শ্যালীকার পুত্র মো. জিহাদ (১৫) গুরুতর আহত হয়। এঘটনায় এলাকার সাধারণ মানুষের মধ্যে আতঙ্ক বিরাজ করছে।

চায়ের দোকানদার আব্দুল বারেক আরও বলেন, হামলাকারীরা দীর্ঘদিন ধরে অকথ্য ভাষায় গালিগালাজ, প্রাণে মেরে ফেলার হুমকি দিয়ে আসছিলো। এই হামলা আমার বাবার ভিটে থেকে আমাদের উচ্ছেদ করার একটি অপচেষ্টার বহি:প্রকাশ। ঘটনার পরে সন্ত্রাসীরা নিজ বাড়িতে গেলে আমাকেসহ পরিবারের সদস্যদের প্রাণে মেরে ফেলার হুমকি দিচ্ছে। দীর্ঘদিন ধরে এই সন্ত্রাসীদের কারণে পরিবার পরিজন নিয়ে আমি ভয়ে জীবন-যাপন করছি। 

সরেজমিনে গেলে আহতদের স্বজনরা খালেক প্রামানিক, তার পুত্রদ্বয়সহ ঘটনার সাথে জড়িত সন্ত্রাসীদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় নিয়ে আসার জন্য প্রশাসনের প্রতি জোর দাবী জানান।

সংবাদ লেখার সময়ে এ ঘটনায় পাবনা সদর থানায় মামলা প্রক্রিয়াধীন ছিল।

No comments:

Post a Comment