গৃহবধূকে পিটিয়ে আহতের ঘটনায় ইউনুছ ফকিরের জরিমানা - Bangla News 24 Online

BANGLA NEWS 24 ONLINE বাংলা নিউজ ২৪ অনলাইন। Bangla Newspaper বাংলা নিউজ পেপার - BD News 24, BD News Today and Banlga News Today ||

Breaking

Home Top Ad

Friday, December 11, 2020

গৃহবধূকে পিটিয়ে আহতের ঘটনায় ইউনুছ ফকিরের জরিমানা

 বালিয়াকান্দিতে গৃহবধূকে  পিটিয়ে আহতের ঘটনায় ইউনুছ ফকিরের জরিমানা 

স্টাফ রিপোর্টার ॥ রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার নবাবপুর ইউনিয়নের বনগ্রামে বৃহস্পতিবার বিকালে নতুন বৌ দেখে বাড়ীতে আসার পর গৃহবধূর নিজ বাড়ী হতে ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক টেনে হেচড়ে ইউনুছ ফকিরের বাড়ীতে নিয়ে গেট আটকে গৃহবধূকে  পিটিয়ে আহত করেছে এলাকার প্রভাবশালী ইউনুছ ফকির।


উপজেলার নবাবপুর ইউনিয়নের বনগ্রামের মামুন মন্ডলের স্ত্রী সীমা বেগম বালিয়াকান্দি হাসপাতালে ভর্তি অবস্থায় জানান, একই গ্রামের মৃত আবু ফকিরের ছেলে ইউনুছ ফকির (৫০), গত বুধবার ৩য় বিবাহ করে তার বাড়ীতে নতুন বৌ নিয়ে এলে বৃহস্পতিবার বিকালে আমি নতুন বৌ দেখতে যাই। গিয়ে দেখি নতুন বৌ কান্না করছে তখন আমি বলি যে কান্না করছো কেন। ইউনুছ ফকিরের নতুন বৌ বলে যে আমার বাচ্চাদের জন্য কান্না করছি। এ সময় আমি আর কোন কথা না বলে বাড়ীতে চলে আসি। কিছুক্ষণ পর ইউনুছ ফকির আমার বাড়ীতে এসে আমাকে চুল ধরে টেনে হেচড়ে তার বাড়ীতে নিয়ে বাড়ীর গেট আটকে আমাকে বেদম পিটিয়ে আহত করে। এসময় আমি চিৎকার করতে থাকলে এলাকার লোকজন আমাকে উদ্ধার করে বালিয়াকান্দি হাসপাতালে ভর্তি করে।

আহত সীমা বেগমের স্বামী মামুন মন্ডল জানান, আমার স্ত্রী সীমা বেগমের মারপিটের ঘটনায় শুক্রবার সকালে এলাকার গন্যমান্য ব্যক্তিরা নবাবপুর ইউনিয়নের  বাওনী গ্রামের শাজাহানের দোকানে বসে শালিস মিমাংসা করে দিয়েছেন। ইউনুছ ফকিরকে আমার স্ত্রীর মারপিট করার অপরাধে ৩০ হাজার টাকা জরিমানা করেছেন এলাকার গন্যমান্য ব্যক্তিরা। আগামী সাত দিনের মধ্যে আমাকে ৩০হাজার টাকা দিয়ে দেবার সিদ্ধান্ত হয়েছে। এ সময় উপজেলা শ্রমিকলীগের সভাপতি ইদ্রিস আলী ফকির, বালিয়াকান্দি সদর ইউপি সদস্য সাখায়াত মন্ডল, নবাবপুর ইউপি সদস্য আকরাম হোসেন, সত্তার মন্ডলসহ এলাকার লোকজন উপস্থিত ছিলেন। বালিয়াকান্দি সদর ইউপি সদস্য সাখায়াত মন্ডল শালিসের  কথা শিকার করেন।  

No comments:

Post a Comment