বালিয়াকান্দি মহাশ্মশানে বীর শহীদদের আত্মার প্রতি শান্তি কামনায় প্রার্থনা - Bangla News 24 Online

BANGLA NEWS 24 ONLINE বাংলা নিউজ ২৪ অনলাইন। Bangla Newspaper বাংলা নিউজ পেপার - BD News 24, BD News Today and Banlga News Today ||

Breaking

Home Top Ad

Thursday, December 17, 2020

বালিয়াকান্দি মহাশ্মশানে বীর শহীদদের আত্মার প্রতি শান্তি কামনায় প্রার্থনা

বালিয়াকান্দি মহাশ্মশানে বীর শহীদদের আত্মার প্রতি শান্তি কামনায় প্রার্থনা করা হয়েছে।

ফারুক হোসেন,বালিয়াকান্দি প্রতিনিধি ॥ রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার সদর ইউনিয়নের মহাশ্মশান ও কেন্দ্রীয় মন্দির চত্বরে মহান বিজয় দিবস ১৬ ডিসেম্বর উপলক্ষ্যে আলোচনা সভা, ১৯৭১ সালের মুক্তিযুদ্ধের উপর স্মৃতি চারণ, গীতা পাঠ, নামকীর্তণ ও শহীদ বীর মুক্তিযোদ্ধাদের আত্নার প্রতি শান্তি কামনায় বিশেষ প্রার্থনা করা হয়েছে।


বুধবার বিকালে উপজেলা পূজা উদ্যাপন পরিষদ ও বালিয়াকান্দি মহাশ্মশান ও কেন্দ্রীয় মন্দির কমিটির আয়োজনে উপজেলা পূজা উদ্যাপন পরিষদের সভাপতি রামগোপাল চট্টোপাধ্যায়ের সভাপতিত্বে ১৯৭১ সালের মুক্তিযুদ্ধের উপর স্মৃতিচারণ করেন রাজবাড়ী জেলা পূজা উদ্যাপন পরিষদের সহ-সভাপতি ও বালিয়াকান্দি কলেজের সাবেক অধ্যক্ষ বিনয় কুমার চক্রবর্ত্তী, উপজেলা পূজা উদ্যাপন পরিষদের সাধারণ সম্পাদক নীতিশ চন্দ্র মন্ডল, বালিয়াকান্দি মহাশ্মশান ও কেন্দ্রীয় মন্দির কমিটির সাবেক সভাপতি নিরুপম চৌধুরী (শিবু), রাজবাড়ীর করবাহদুর, উপজেলা আওয়ামীলীগের অর্থ সম্পাদক এবং বালিয়াকান্দি মহাশ্মশান ও কেন্দ্রীয় মন্দির কমিটির আহবায়ক সঞ্জয় কুমার চৌধুরী, (রতন), দীনেন্দ্র নাথ বিশ্বাস, শঙ্কর কুমার সাহা, সুমন কুমার মৈত্র প্রমুখ।

আলোচনা সভা শেষে গীতা পাঠ, নামকীর্তণ ও বীর শহীদদের আত্নার প্রতি শান্তি কামনা করে বিশেষ প্রার্থনা করা হয়। এ সময় উপজেলা পূজা উদ্যাপন পরিষদের সদস্যবৃন্দ ও বালিয়াকান্দি মহাশ্মশান ও কেন্দ্রীয় মন্দির কমিটির সদস্যরা উপস্থিত ছিলেন।


No comments:

Post a Comment