অর্থাভাবে জিবিএস ভাইরাসে আক্রান্ত মেধাবী শিক্ষার্থী মিঠুর জীবন প্রদীপ নিভে যেতে বসেছে - Bangla News 24 Online

BANGLA NEWS 24 ONLINE বাংলা নিউজ ২৪ অনলাইন। Bangla Newspaper বাংলা নিউজ পেপার - BD News 24, BD News Today and Banlga News Today ||

Breaking

Home Top Ad

Sunday, December 13, 2020

অর্থাভাবে জিবিএস ভাইরাসে আক্রান্ত মেধাবী শিক্ষার্থী মিঠুর জীবন প্রদীপ নিভে যেতে বসেছে

 অর্থাভাবে জিবিএস ভাইরাসে আক্রান্ত মেধাবী শিক্ষার্থী মিঠুর জীবন প্রদীপ নিভে যেতে বসেছে

বসির আহাম্মেদ, ঝিনাইদহ প্রতিনিধিঃ অর্থের অভাবে জিবিএস ভাইরাসে আক্রান্ত মেধাবী শিক্ষার্থী চঞ্চল ইসলাম মিঠুর জীবন প্রদীপ নিভে যেতে বসেছে।


সে ঝিনাইদহ সদর উপজেলার ধানহাড়িয়া গ্রামের জাহিদুল ইসলাম লিটনের ছেলে। তিনি বর্তমানে ঝিনাইদহ সরকারি কেসি কলেজে একাদশ শ্রেণীতে অধ্যায়ণরত। তার পিতা বেসরকারি একটি ব্যাংকের গাড়ি চালক। তার পরিবারের পক্ষে এই ব্যায়ভার বহন করা দুঃসাধ্য হয়ে পড়েছে। মিঠুর চিকিৎসার খরচ মেটাতে এখন মানুষের দ্বারে দ্বারে ঘুরছেন তার পরিবার। বর্তমানে মিঠু অসুস্থ্য হয়ে ঢাকার মিরপুরের এস আই বিএল ফাউন্ডেশন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

 চিকিৎসক জানিয়েছেন তার শারীরিক অবস্থার অবনতি হওয়ায় আইসিইউতে ছাড়া তার কোন চিকিৎসার ব্যবস্থা নেই। ফলে এই চিকিৎসা করাতে আনুমানিক ২০ থেকে ২৫ লক্ষ টাকার প্রয়োজন। তার পরিবারের পক্ষে এত টাকা জোগাড় করা সম্ভব নয়। এজন্য সমাজে বিত্তবানদের এগিয়ে আসার আহবান জানিয়েছেন তিনি। মিঠুর চিকিৎসার জন্য সহযোগিতা করতে চাইলে ০১৭৪৫-৯২২১৮০ ব্যাক্তিগত বিকাশ নাম্বার অথবা ফাস্ট সিকিউরিটি ইসলামি ব্যাংক সঞ্চয়ী  হিসাব নং- ০১৯৭১২২০০০০৪৩৭৬, মোছাঃ কাজল, ঝিনাইদহ শাখায় যোগাযোগ করার জন্য অনুরোধ জানানো হয়েছে।

No comments:

Post a Comment