বাংলাদেশ যুবলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য হওয়ায় এস.এম আরশাফুল ইসলাম রতনকে ফুলেল শুভেচ্ছা - Bangla News 24 Online

BANGLA NEWS 24 ONLINE বাংলা নিউজ ২৪ অনলাইন। Bangla Newspaper বাংলা নিউজ পেপার - BD News 24, BD News Today and Banlga News Today ||

Breaking

Home Top Ad

Saturday, December 12, 2020

বাংলাদেশ যুবলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য হওয়ায় এস.এম আরশাফুল ইসলাম রতনকে ফুলেল শুভেচ্ছা

বাংলাদেশ যুবলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য হওয়ায় এস.এম আরশাফুল ইসলাম রতনকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন রাজাবাড়ীর ৫টি উপজেলার আওয়ামী যুবলীগের বিভিন্ন নেতাকর্মীরা।

ফারুক হোসেন, বালিয়াকান্দি প্রতিনিধি ॥ রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার নারুয়া ইউনিয়নের বড়হিজলী এলেঙ্গীপাড়া গ্রামের আলাউদ্দিন সরদার আলেপের ছেলে এস.এম আশরাফুল ইসলাম রতনকে বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য নির্বাচিত হওয়ায় শনিবার বিকালে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন রাজাবাড়ীর ৫টি উপজেলার আওয়ামী যুবলীগের বিভিন্ন নেতাকর্মীরা।


উপজেলার নারুয়া ইউনিয়নের এস.এম আশরাফুল ইসলাম রতনকে বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য নির্বাচিত করায় গণতন্ত্রের মানস কন্যা, কওমী জননী, দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শাম্স পরশ ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের সংগ্রামী সাধারণ সম্পাদক আলহাজ্ব মো. মঈনুল হোসেন খান নিখিলের প্রতি গভীর কৃতজ্ঞতা ও শুভেচ্ছা জানিয়েছেন নেতাকর্মী ও এলাকাবাসিরা। 

এস.এম আশরাফুল ইসলাম রতনের নিজ বাড়ীতে শুভেচ্ছা জানান, নারুয়া ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, কালুখালী উপজেলা আওয়ামীলীগ নেতা মতিন, কালুখালী উপজেলার বিশিষ্ট ব্যবসায়ী ফয়জুর রহমান আজাদ, নারুয়া ইউনিয়ন ছাত্রলীগের সহ-সভাপতি বুরহান খান। এ সময় রাজবাড়ী, পাংশা, গোয়ালন্দ, কালুখালী ও বালিয়াকান্দি উপজেলার বিভিন্ন নেতা কর্মীরা গোয়ালন্দ থেকে প্রায় দুই শত মটরসাইকেল ও মাইক্রোবাস যোগে এই কেন্দ্রীয় নেতাকে নিয়ে তার নিজ বাড়ীতে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন।

No comments:

Post a Comment