কোলাদীতে অগভীর নলকুপের ৪ টি ট্রান্সফরমার চুরি - Bangla News 24 Online

BANGLA NEWS 24 ONLINE বাংলা নিউজ ২৪ অনলাইন। Bangla Newspaper বাংলা নিউজ পেপার - BD News 24, BD News Today and Banlga News Today ||

Breaking

Home Top Ad

Saturday, December 19, 2020

কোলাদীতে অগভীর নলকুপের ৪ টি ট্রান্সফরমার চুরি

 কোলাদীতে অগভীর নলকুপের ৪ টি ট্রান্সফরমার চুরি হয়েছে। 

আর কে আকাশ, পাবনা প্রতিনিধি : পাবনা সদর উপজেলার ভাঁড়ারা ইউনিয়নের কোলাদী ও সাদুল্লাপুর ইউনিয়নের ফারাতপুর গ্রামের মাঠ থেকে এক রাতেই অগভীর নলকুপের (স্যালো স্কিমের) ৪ টি ট্রান্সফরমার চুরি হয়েছে। বৃহস্পতিবার দিবাগত কুয়াশাচ্ছন্ন রাতে ফারাতপুর গ্রামের মরহুম আবু তাহের খানের ছেলে আনিছুর রহমান খানের স্যালো স্কীমের ৩ টি ৫ কেভি ট্রান্সফরমার এবং কোলাদী গ্রামের মরহুম আব্দুল জব্বার বিশ্বাসের ছেলে অলিফ বিশ্বাস ও মরহুম আবু তাহের (সদাই) খানের ছেলে আ. খালেক খানের যৌথ স্যালো স্কীমের ১টি ১০ কেভি ট্রান্সফরমার মাঠ থেকে চুরি করে নিয়ে যায় সংঘবদ্ধ চোরের দল। 

শুক্রবার সকালে মাঠে গিয়ে ট্রান্সফরমারের খোলস পরে থাকতে দেখে হতভম্ব হয়ে যায় তারা। একই রাতে গ্রামের আ. গফুর মোল্লার স্যালো স্কীমের ট্রান্সফরমার চুরির চেষ্টা চালিয়ে ব্যর্থ হয় চোরের দল। ফারাতপুর গ্রামের ক্ষতিগ্রস্থ স্যালো মালিক আনিছুর রহমান খান জানায়, চুরি যাওয়া ৩ টি ট্রান্সফরমার কিনতে তার প্রায় দেড় লক্ষাধিক টাকা ব্যয় হবে। করোনাকালীন মহাদূর্যোগের মুহুর্তে তাদের অপুরণীয় ক্ষতি কিছুতেই মেনে নিতে পারছেন না। আগামী মৌসুমে স্যালো স্কীম চালু করা নিয়ে সংশয় প্রকাশ করছেন স্কীম মালিকেরা। 


No comments:

Post a Comment