ঝিনাইদহে ‘ভরসার নতুন জানালা’ খুলে দেয়ার অঙ্গীকারে উদ্যোক্তা কৃষক সম্মেলন - Bangla News 24 Online

BANGLA NEWS 24 ONLINE বাংলা নিউজ ২৪ অনলাইন। Bangla Newspaper বাংলা নিউজ পেপার - BD News 24, BD News Today and Banlga News Today ||

Breaking

Home Top Ad

Wednesday, January 13, 2021

ঝিনাইদহে ‘ভরসার নতুন জানালা’ খুলে দেয়ার অঙ্গীকারে উদ্যোক্তা কৃষক সম্মেলন

ঝিনাইদহে ‘ভরসার নতুন জানালা’ খুলে দেয়ার অঙ্গীকারে উদ্যোক্তা কৃষক সম্মেলন অনুষ্ঠিত 

বসির আহাম্মেদ, ঝিনাইদহ প্রতিনিধিঃ সরকার ঘোষিত ক্ষুধা-দারিদ্র্যমুক্ত, উন্নত ও সমৃদ্ধ বাংলাদেশ গড়ার লক্ষ্যকে সামনে রেখে মুজিব শতবর্ষ এবং মুক্তিযুদ্ধের সুবর্ণজয়ন্তীর প্রাক্কালে কৃষি ও কৃষকের কল্যাণে ‘ভরসার নতুন জানালা’ খুলে দেয়ার অঙ্গীকার নিয়ে অনুষ্ঠিত হলো উদ্যোক্তা কৃষক সম্মেলন।


১৩ জানুয়ারী, বুধবার ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলায় হাঙ্গার ফ্রি ওয়ার্ল্ড চত্বরে ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক, উন্নয়ন সংগঠন বিসেফ ফাউন্ডেশন এবং বিকশিত বাংলাদেশ ফাউন্ডেশন এই সম্মেলন আয়োজন করে। অনুষ্ঠানে কালীগঞ্জ উপজেলা কৃষি কর্মকর্তা শিকদার মো: মোহায়মেন আক্তার এর সভাপতিত্বে আয়োজিত কৃষক সম্মেলনে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইউসিবি ব্যাংকের সেক্রেটারী এটিএম তাহমিদুজ্জামান, কৃষি সংগঠক ও গণমাধ্যম ব্যক্তিত্ব অধ্যাপক রেজাউল করিম সিদ্দিক, বিসেফ ফাউন্ডেশন এর সহ-সভাপতি মহিদুল হক খান এবং বিকশিত বাংলাদেশ ফাউন্ডেশন এর সভাপতি আতাউর রহমান মিটন। 

এছাড়্ওা বক্তব্য রাখেন কালীগঞ্জ প্রেসক্লাবের সাধারন সম্পাদক সাবজাল হোসেন, হাঙ্গার ফ্রি ওয়ার্ল্ডের এরিয়া কো অডিনেটর (ভারপ্রাপ্ত) শাহজাহান আলী বিপাশ,  কৃষি উদ্যেক্তা কবির হোসেন, জমি উদ্দিন, আদর্শ কৃষক হেলাল উদ্দিন, হাসানুর রেজা, শওকত আকবর জিকু, গোলাম রব্বানী, মোহন কুমার ঘোস। অনুষ্ঠানটি পরিচালনা করেন সাজ্জাদ লতিফ। করোনাকালে স্বাস্থ্যবিধি মেনে অনুষ্ঠিত এই সম্মেলনে বাছাইকৃত উদ্যোক্তা কৃষকগণ অংশগ্রহণ করেন।  

No comments:

Post a Comment