মধুখালীতে সংঘর্ষে স্বেচ্ছাসেবক দলের কর্মীসভা পন্ড! - Bangla News 24 Online

BANGLA NEWS 24 ONLINE বাংলা নিউজ ২৪ অনলাইন। Bangla Newspaper বাংলা নিউজ পেপার - BD News 24, BD News Today and Banlga News Today ||

Breaking

Home Top Ad

Wednesday, January 6, 2021

মধুখালীতে সংঘর্ষে স্বেচ্ছাসেবক দলের কর্মীসভা পন্ড!

 উপজেলা ও পৌর কমিটি বিলুপ্ত মধুখালীতে সংঘর্ষে স্বেচ্ছাসেবক দলের কর্মীসভা পন্ড!

শাহজাহান হেলাল,মধুখালী অফিস ৬ জানুয়ারী বুধবার ঃ ফরি


দপুরের মধুখালী উপজেলা স্বেচ্ছাসেবক দলের কর্মিসভা দুই পক্ষের সংঘর্ষে  পন্ড ।

মঙ্গলবার সন্ধ্যায় মধুখালী প্রেসক্লাব চত্ত্বরে উপজেলা সেচ্ছাসেবক দলের সভাপতি কনক হাসান মাসুদের সভাপতিত্বে  ও সাধারন সম্পাদক বাবলু কুমার রায়ের সঞ্চালনায় সভা চলমান অবস্থায় কেন্দ্রীয় এবং জেলা নেতৃবৃন্দের উপস্থিতিতে কর্মীসভার মাঝামাঝিতে এই সংঘষের সূত্রপাত। এসময় উভয় গ্র“পের কর্মীরা পরস্পরের প্রতি চেয়ার ছোঁড়াছুঁড়ি ও পাথর নিক্ষেপ করে। সংঘর্ষ শেষে জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল মধুখালী উপজেলা ও পৌর কমিটি  বিলুপ্ত ঘোষণা করা হয়েছে।

 মধুখালী উপজেলা ছাত্রদলের সভাপতি প্রার্থী ওমর ফারুককে মারধোরের ঘটনাকে কেন্দ্র করে কর্মীসভা পন্ড হয়েছে বিভিন্ন সুত্রে জানা যায়। কর্মিসভার উদ্বোধন করেন ফরিদপুর জেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক জুলফিকার হোসেন জুয়েল। বক্তব্য রাখেন ফরিদপুর বিভাগ স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি এ্যাড. হাবিবুর রহমান হাফিজ, স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় কমিটির যগ্ম সম্পাদক আহসান হাবিব প্রান্ত,সহ সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান বাচ্চু, জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক সুকদেব কুমার রায় প্রমুখ।  

No comments:

Post a Comment