মহশেপুরে মাইলবাড়ীয়া গ্রামরে ঘর জামাই ম্যাগনটে ব্যবসায়ী ফরদি পুলশিরে হাতে আটক। - Bangla News 24 Online

BANGLA NEWS 24 ONLINE বাংলা নিউজ ২৪ অনলাইন। Bangla Newspaper বাংলা নিউজ পেপার - BD News 24, BD News Today and Banlga News Today ||

Breaking

Home Top Ad

Sunday, February 21, 2021

মহশেপুরে মাইলবাড়ীয়া গ্রামরে ঘর জামাই ম্যাগনটে ব্যবসায়ী ফরদি পুলশিরে হাতে আটক।

 মহশেপুরে মাইলবাড়ীয়া গ্রামরে ঘর জামাই ম্যাগনটে ব্যবসায়ী ফরদি পুলশিরে হাতে আটক হয়ছে। 


বসরি আহাম্মদে, ঝনিাইদহ প্রতনিধিঃঝনিাইদহরে মহশেপুর উপজলোর মাইলবাড়যি়া র্পূব ঢাকা পাড়া গ্রামরে ঘর জামাই ফরদি (৫২) প্রতারনা মামলায় পুলশিরে হাতে আটক হয়ছে। 

জানা গছেে উপজলোর নপো ইউপরি মাইলবাড়ীয়া র্পুব ঢাকা পাড়া গ্রামরে মৃত আবু সাঈদরে কন্যা মোছাঃ- জামনো খাতুনকে ববিাহ করে বশে কছিু দনি যাবত ধরে বসবাস করে আসছলি র্পাশ্বর্বতী জীবননগর উপজলোর হাসাদাহ গ্রামরে ম্যাগনটে ব্যবসায়ী প্রতারক ফরদি হোসনে। র্পূবওে বভিন্নি জায়গায় তার একাধকি বউ রয়ছেে বলে জানা যায়।

 এছাড়া সে বভিন্নি জায়গায় বভিন্নি মানুষরে কাছ থকেে ম্যাগনটে ব্যবসার নাম করে লাখ লাখ টাকা নয়িে র্দীঘদনি ধরে প্রতারণা করে আসছলিো। ভালো মানুষরে মুখোশ পরে এভাবইে তার প্রতারণার জাল বস্তিার করতে থাকে মাইলবাড়ীয়াসহ র্পাশর্বতী বভিন্নি এলাকার পরচিতি মহল ও সহজ সরল মানুষরে মাঝ।ে এভাবে একরে পর এক প্রতারণা করে হঠাৎ বনে যায় লাখ লাখ টাকার মালকি বনে গছেে বলে জানা যাচ্ছ।এমনই এক প্রতারণা মামলা মাইলবাড়ীয়া র্পুব ঢাকাপাড়া গ্রামে তার শ্বশুর বাড়ি থকেে পুলশি তাকে আটক করনে। 

এবষিয়ে মহশেপুর থানার অফসিার ইনর্চাজ ওসি সাইফুল ইসলাম জানান,ফরদি হোসনে বভিন্নি মানুষরে কাছ থকেে ম্যাগনটে ব্যবসার নাম করে একরে পর এক প্রতারণার মাধ্যমে লাখ লাখ টাকা হাতয়িে নয়িছেে বলে অভযিোগ পাওয়া গছে। এই ব্যাপারে তার বরিুদ্ধে ৪০৪/৪২০ ধারায় একটি প্রতারণা মামলা হয়ছেে এবং তাকে আটক করে ঝনিাইদহ জলে হাজতে পাঠানো হয়ছে।

No comments:

Post a Comment