মধুখালী হবে ডিজিটাল উপজেলা - Bangla News 24 Online

BANGLA NEWS 24 ONLINE বাংলা নিউজ ২৪ অনলাইন। Bangla Newspaper বাংলা নিউজ পেপার - BD News 24, BD News Today and Banlga News Today ||

Breaking

Home Top Ad

Thursday, February 25, 2021

মধুখালী হবে ডিজিটাল উপজেলা

মধুখালী হবে ডিজিটাল উপজেলা - আব্দুর রহমান


মধুখালী (ফরিদপুর) প্রতিনিধি ২৫ ফেব্র“য়ারী বৃহস্পতিবারঃ ফরিদপুরের মধুখালী উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে উপ-নির্বাচন উপলক্ষে কামারখালী, ডুমাইন ও আড়পাড়া ইউনিয়নের যুব সমাজের উদ্দ্যোগে আয়োজিত বিশাল নির্বাচনী জনসভা অনুষ্ঠিত হয়েছে।

 বুধবার বিকেলে উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক ও যুবলীগের  সভাপতি এবং আওয়ামীলীগ মনোনিত উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে উপনির্বাচনে প্রার্থী মোঃ শহিদুল ইসলামের সভাপতিত্বে  কামারখালী বাজারে জনসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য মোঃ আব্দুর রহমান।

 তিনি তাঁর বক্তব্যে  বলেন  বাংলাদেশের  মধ্যে সেরা এবং মধুখালী উপজেলাকে  একটি ডিজিটাল উপজেলা হিসেবে গড়ে তোলা হবে। আমি জাতীয় সংসদ সদস্য নির্বাচিত হয়ে মৃত রেলপথকে  সচল করেছি,মরা চন্দনা বারাশিয়া নদী পূনঃখনন করে পূর্ববাস্থায় ফিরিয়ে এনে দিয়েছি। শতভাগ বিদ্যুতায়নের আওতায় আনা হয়েছে উপজেলাকে। একটি বাড়ীও  আর এখন অন্ধ্যকারে নাই। দুর্গম এলাকায় পাকা রাস্তা  করে দিয়েছি। যে খানে যে টুকু  কাজ বাকী আছে করে দিবো।  

তিনি আরো বলেন ২৮ ফেব্র“য়ারী মধুখালী উপজেলা পরিষদের উপ-নির্বাচনে নৌকা মার্কার প্রার্থী শহিদুল ইসলামকে বিজয়ী করলে মধুখালী উপজেলা পরিষদকে ডিজিটাল উপজেলায় রুপান্তর করা হবে। সে লক্ষেই নৌকার প্রার্থীকে বিজয়ী করে শেখ হাসিনাকে উপহার দিতে হবে।

 সভায় ব্কতব্য রাখেন বাংলাদেশ আওয়ামী সেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি  নির্মল রঞ্জন গুহ এবং সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক রেজাউল হক বকু,যুগ্ম সাধারন সম্পাদক মোঃ ইলিয়াছ মিয়া, আলীউজ্জামান খোকনসহ প্রমূখ। এ সময় উপজেলা আওয়ামীলীগ ও বিভিন্ন ইউনিয়ন আওয়ামীলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

No comments:

Post a Comment