উপজেলা আ’লীগের বিশেষ বর্ধিত সভায় - Bangla News 24 Online

BANGLA NEWS 24 ONLINE বাংলা নিউজ ২৪ অনলাইন। Bangla Newspaper বাংলা নিউজ পেপার - BD News 24, BD News Today and Banlga News Today ||

Breaking

Home Top Ad

Saturday, February 6, 2021

উপজেলা আ’লীগের বিশেষ বর্ধিত সভায়

 

উপজেলা আ’লীগের বিশেষ বর্ধিত সভায় আওয়ামীলীগের উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে নৌকায় ভোট দিন - আব্দুর রহমান

শাহজাহান হেলাল,  ফরিদপুর জেলা প্রতিনিধি ৬ ফেব্র“য়ারী   শনিবারঃ বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্যও সাবেক সংসদ সদস্য মো. আব্দুর রহমান বলেছেন, বাংলাদেশ আওয়ামীলীগ একটি যুগান্তকারী পদক্ষেপ হাতে নিয়ে সফল হয়েছে।  


দেশের উন্নয়ন করতেই আওয়ামীলীগকে মানুষ বার বার ভোট দিয়ে ক্ষমতায় এনেছে।মাননীয় প্রধানমন্ত্রীর দৃঢ় মনোবল ও হস্তক্ষেপের কারনেই পদ্মা সেতুর মতো একটি বড় প্রকল্প হাতে নিয়ে তা সফলের পথে। এখন আর পেছনে ফিরে তাকাবার সময় নেই। এই উন্নয়নকে ধরে রাখতে হবে। মধুখালী উপজেলার যে সমস্ত উন্নয়ন হয়েছে তা এই আওয়মীলীগের হাতেই হয়েছে। 

তাই মধুখালীর উন্নয়নকে ধরে রাখতে আগামী ২৮ ফেব্র“য়ারী উপজেলা পরিষদের উপনির্বাচনে চেয়ারম্যান পদে নৌকা মার্কায় ভোট দিবেন। মো. আব্দুর রহমান ৬ ফেব্র“য়ারী শনিবার বেলা সাড়ে ১২ টায় মালটিপারপাস হলরুমে  মধুখালী উপজেলা আওয়ামীলীগের আয়োজনে উপনির্বাচন উপলক্ষে বিশেষ বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথাগুলো বলেন। 

উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি রতন কুমার বিশ্বাসের সভাপতিত্বে যুগ্ন সাধারন সম্পাদক মো. ইলিয়াছ মিঞা ও এ্যাড. আলিউজ্জামান খোকনের সঞ্চলনায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক রেজাউল হক বকু, উপজেলা পরিষদের চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) মুরাদুজ্জামান, মধুখালী পৌরসভার মেয়র খন্দকার মোরশেদ রহমান লিমন, উপজেলা আ’লীগের সহ সভাপতি আব্দুস সালাম মিয়া, নৌকা মার্কার প্রার্থী ও উপজেলা আ’লীগের যুগ্ম সাধারন সম্পাদ মো. শহিদুল ইসলাম,মহিলা আ’লীগের সভাপতি ও জেলা পরিষদ সদস্য সুরাইয়া সালাম, আ’লীগৈর সাংগঠনিক সম্পাদক ওহিদুজ্জামান বাবলু মিয়া,পৌর আ’লীগের সভাপতি হাজী মোহম্মাদ আলী মিয়া, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার খুরশিদ আলম, শেখ আব্দুল ওহাব। গত বছরের ২৮ অক্টোবর ুমধুখালী উপজেলা পরিষদের চেয়ারম্যান মৃত্যু বরণ করায়  পদটি শুণ্য হয়। আগামী ২৮ ফেব্র“য়ারী এ পদে উপনির্বাচন অনুষ্ঠিত হবে।

No comments:

Post a Comment