শৈলকুপায় মিথ্যা মামলার বিরুদ্ধে মানববন্ধন - Bangla News 24 Online

BANGLA NEWS 24 ONLINE বাংলা নিউজ ২৪ অনলাইন। Bangla Newspaper বাংলা নিউজ পেপার - BD News 24, BD News Today and Banlga News Today ||

Breaking

Home Top Ad

Thursday, February 11, 2021

শৈলকুপায় মিথ্যা মামলার বিরুদ্ধে মানববন্ধন

 শৈলকুপায় মিথ্যা মামলার বিরুদ্ধে মানববন্ধন

বসির আহম্মেদ, ঝিনাইদহ প্রতিনিধি-ঝিনাইদহের শৈলকুপায় ৫ জন নিরিহ গ্রাম বাসীর বিরুদ্ধে মিথ্যা ও হয়রানি মূলক মামলার তুলে নিতে মানব বন্ধন কর্মসূচী পালিত হয়েছে। বৃহস্পতিবার সকালে শৈলকুপার কাঁচেরকোল ইউনিয়নের কচুয়া বাজারে এ কর্মসূচীর আয়োজন করে স্থানীয় গ্রামবাসী।


এসময় বক্তব্য রাখেন ওই এলাকার কাজী ইয়াসিন, ভুক্তভোগী ইমরানের বাবা ইদ্রিস মিয়া, মা পারুল বেগম, ভাই পলাশ মিয়াসহ অন্যান্যরা। কর্মসূচীতে বক্তারা অভিযোগ করে বলেন, কাঁচেরকোল ইউনিয়নের ৫নং ওয়ার্ডের সদস্য ও ওয়ার্ড আওয়ামী লীগের সাধারন সম্পাদক ইমরান মিয়া বাবুর ৬ জনকে হয়রানি করার জন্য মিথ্যা মামলা দেওয়া হয়েছে। অপহরণ নাটক সাজিয়ে তাদের নামে থানায় মামলা দায়ের করেছেন মনিরুজ্জামান মনির নামের কথিত এক সাংবাদিক। 

বক্তারা বলেন, গত ২ ফেব্রুয়ারি রাতে শৈলকুপার ধাওড়া গ্রামে কর্মরত কিছু নির্মান শ্রমিক যাদের বাড়ী কাঁচেরকোল ইউনিয়নের বিভিন্ন গ্রামে। মনিরুজ্জামান মনির রাতে সেখানে থেকে সকালে নিজে রাস্তার পাশে পড়ে থেকে অপহরণ নাটক সাজিয়ে কাঁচেরকোল গ্রামের কয়েক জন নিরীহ মানুষের নামে মামলা করে। মামলা দায়েরের পর এই কটি পরিবার চরম মানবেতর জীবনযাপন করছে। বিষয়টি আইনশৃঙ্খলা বাহিনীর সুষ্ঠু তদন্ত’র দাবিও জানান বক্তারা।


No comments:

Post a Comment