মধুখালী উপজেলা পরিষদ উপনির্বাচনে ‘ধানের শীষ-অন্তরে বিষ’ - Bangla News 24 Online

BANGLA NEWS 24 ONLINE বাংলা নিউজ ২৪ অনলাইন। Bangla Newspaper বাংলা নিউজ পেপার - BD News 24, BD News Today and Banlga News Today ||

Breaking

Home Top Ad

Thursday, February 18, 2021

মধুখালী উপজেলা পরিষদ উপনির্বাচনে ‘ধানের শীষ-অন্তরে বিষ’

 মধুখালী উপজেলা পরিষদ উপনির্বাচনে ধানের শীষ-অন্তরে বিষ’-মাহমুদা বেগম ক্রিক

শাহজাহান হেলাল   ফরিদপুর জেলা প্রতিনিধি ১৮ ফেব্র“য়ারী  বৃহস্পতিবারঃ ‘ধানের শীষ অন্তরে বিষ,এক সময় মসজিদে ও মন্দিরে হামলা চালিয়েছিলো কারা? এই ধানের শীষের বিএনপি-জামায়াতের লোকজন।’ বাঙালী জাতি বীরের জাতি, এজন্য নৌকা মার্কার প্রার্থীর কোন ভয় থাকার কথা নয়। আমি বিশ্বাস করি আওয়ামী লীগ মনোনীত প্রার্থী শহিদুল ইসলাম নৌকা মার্কা নিয়ে এই নির্বাচনে বিপুল ভোটে বিজয়ী হবেন। 


ফরিদপুরের মধুখালী উপজেলা পরিষদ উপনির্বাচনকে কেন্দ্র করে উপজেলা যুবলীগের এক বিশেষ বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন,বাংলাদেশ মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মাহমুদা বেগম  ক্রিক।

 নৌকা মার্কাকে বিজয়ী করার লক্ষ্যে মধুখালী পৌরসদরের আখচাষী কল্যাণ সংস্থা চত্বরে উপজেলা যুবলীগের সভাপতি ও উপনির্বাচনে আওয়ামীলীগ মনোনীত নৌকার প্রার্থী মো. শহিদুল ইসলামের সভাপতিত্বে বুধবার সন্ধ্যায় বিশেষ বর্ধিত সভায় মাহমুদা আরো বলেন, এই নির্বাচনে এলাকা যে উন্নয়ন হয়েছে তা শেখ হাসিনা সরকারই করেছেন। গত দশ বছরে মধুখালির কৃতি সন্তান আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক সাংসদ মোঃ আব্দুর রহমানের নেতৃত্বে অনেক উন্নয়নমুলক কর্মকান্ড হয়েছে এই নির্বাচনী এলাকায়। যা এখনো অব্যহত রেখেছেন বর্তমান সাংসদ মনজুর হোসেন। 

যুবলীগ নেতা শাহিদুল ইসলাম ও মির্জা কলিমুল্লাহ সুজনের পরিচালনায় সভায় অন্যন্যের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামলীগের সাধারন সম্পাদক রেজাউল হক বকু, যুগ্ম সাধারণ সম্পাদক মো. ইলিয়াছ মিঞা, সাংগঠনিক সম্পাদক এমএম বাবুল আক্তার, সহদপ্তর সম্পাদক আব্দুর রাজ্জাক রাজা, যুবলীগ নেতা ওয়ালিদ হাসান মামুন, আনোয়ার হোসেন, শেখ সেলিমুজ্জামান, হারুন অর রশিদ, রইচউদ্দিন, মো. শোভন, মনিরুজ্জামান মন্নু, তৌহিদ, এনামুল হক মাহমুব, রঞ্জন কুমার বিশ্বাস, আমিনুল ইসলাম মিন্টু, সুভাষ কমার বিশ্বাস, মিন্টু প্রমুখ। সভা শেষে একটি বিশাল মিছিল উপজেলা সদরের গুরুত্বপূর্ণ সড়ক, মধুখালী বাজার প্রদক্ষিণ করে নৌকা মার্কায় ভোট দেওয়ার আহবান জানানো হয়।

No comments:

Post a Comment