বালিয়াকান্দিতে নদী ভাঙ্গনে ক্ষতিগ্রস্থ ও দুস্থ শীতার্তদের মাঝে শুকনা খাবার ও কম্বল বিতরণ - Bangla News 24 Online

BANGLA NEWS 24 ONLINE বাংলা নিউজ ২৪ অনলাইন। Bangla Newspaper বাংলা নিউজ পেপার - BD News 24, BD News Today and Banlga News Today ||

Breaking

Home Top Ad

Saturday, February 6, 2021

বালিয়াকান্দিতে নদী ভাঙ্গনে ক্ষতিগ্রস্থ ও দুস্থ শীতার্তদের মাঝে শুকনা খাবার ও কম্বল বিতরণ

 বালিয়াকান্দিতে নদী ভাঙ্গনে ক্ষতিগ্রস্থ ও দুস্থ শীতার্তদের মাঝে শুকনা খাবার ও কম্বল বিতরণ করেছেন রাজবাড়ী জেলা প্রশাসক দিলসাদ বেগম।

ফারুক হোসেন, বালিয়াকান্দি প্রতিনিধি ॥ রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলা প্রশাসনের আয়োজনে গতকাল শনিবার দুপুরে নারুয়া ইউনিয়নের ঘিকমলা চত্রা নদী ও মরাবিলা গড়াই নদী ভাঙ্গন এলাকা ঘুরে ঘুরে পরিদর্শন শেষে নদী ভাঙ্গনে ক্ষতিগ্রস্থ ও দুস্থ শীতার্তদের মাঝে প্রধানমন্ত্রীর তহবিল থেকে দেওয়া শুকনা খাবার ও কম্বল বিতরণ করেছেন রাজবাড়ী জেলা প্রশাসক দিলসাদ বেগম।


উপজেলার নারুয়া ইউনিয়নের চরঘিকমলা সরকারী প্রাথমিক বিদ্যালয় চত্বরে উপজেলা নির্বাহী কর্মকর্তা আম্বিয়া সুলতানা, সহকারী কমিশনার (ভূমি) এস.এম. আবু দারদা, উপজেলা প্রকল্পবাস্তবায়ন কর্মকর্তা নাসরিন সুলতানা, নারুয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুস সালাম, নারুয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি বারেক বিশ্বাস, ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ন-সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গের  উপস্থিতিতে সুবিধাভোগী ৭০টি পরিবারের মাঝে কম্বল ও ৫০টি পরিবারের মাঝে শুকনা খাবার বিতরণ করেন অতিথিবৃন্দ।

No comments:

Post a Comment