প্রায় দেড় কোটি টাকার ক্ষতি মধুখালী পাট বাজারে ভয়াবহ অগ্নিকান্ড - Bangla News 24 Online

BANGLA NEWS 24 ONLINE বাংলা নিউজ ২৪ অনলাইন। Bangla Newspaper বাংলা নিউজ পেপার - BD News 24, BD News Today and Banlga News Today ||

Breaking

Home Top Ad

Monday, March 1, 2021

প্রায় দেড় কোটি টাকার ক্ষতি মধুখালী পাট বাজারে ভয়াবহ অগ্নিকান্ড

প্রায় দেড় কোটি টাকার ক্ষতি মধুখালী পাট বাজারে ভয়াবহ অগ্নিকান্ড হয়েছে । 

শাহজাহান হেলাল, ফরিদপুর জেলা প্রতিনিধি  ১ মার্চ সোমবার:আজ সোমবার ১ মার্চ সকাল আনুমানিক সাড়ে ৭টার সময় ফরিদপুরের মধুখালী পৌর সদরের কেন্দ্রীয় মধুখালী বাজারের পাট বাজারে এক ভয়াবহ অগ্নিকান্ডে ৬টি দোকান ভস্মিভুত হয়ে প্রায় দেড় কোটি  টাকার ক্ষতি সাধিত হয়েছে । 


মধুখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মোস্তফা মনোয়ার ও পৌর মেয়র খন্দকার মোরশেদ রহমান লিমনের আন্তরিক প্রচেষ্টা ও সহযোগিতায় ফরিদপুর ও মধুখালী ফায়ার সার্ভিসের কর্মীরা সাড়ে ৩ ঘন্টা প্রচেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনতে সক্ষম হয়। তবে অগ্নিকান্ডের সূত্রপাত কিভাবে তা এ সংবাদ লেখা পর্যন্ত জানা যায়নি। পনির ব্যবস্থা না থাকার কারনে অগ্নিকান্ডে ক্ষয়-ক্ষতির পরিমান বেশী হয়েছে বলে এলাকাবাসীর অভিযোগ। বাজারের সাথে একটি সরকারি পুকুর থাকলেও দখলকারীদের কারনে প্রায় ভরাট হয়ে যাচ্ছে বলেও অনেকে অভিযোগ করেন। 

তাদের বক্তব্য পুকুরটি দখল মুক্ত থাকলে পুকুরে পানি থাকত এবং আগুন নিভাতে দ্রুত ব্যবস্থা গ্রহন করতে পারত ফায়ার সার্ভিস কর্মীরা। তাতে করে ক্ষয়-ক্ষতি অনেক কমহত। অগ্নিকান্ডে ২হাজার ১২ মন পাট, ১২০ মন ধান, ৫৮ মন মূসুরি, সরিষা ২৫ মন ও হার্ডওয়ারের দোকান এবং ঘর মালিকের ৬টি ঘরসহ প্রায় দেড় কোটি টাকার ক্ষতি সাধিত হয়েছে বলে ব্যবসায়ীরা জানিয়েছেন। 

ক্ষতি সাধিত ব্যবসায়ীরা হলো মো. হারুনর রশিদ, লিটন বিশস, সোহেল রানা, রাব্বি হাসান রুবেল, নজরুল ইসলাম, সোলাইমান বিশ^াস, টিফিন সরকার, সুজিত শীল, বাচ্চু তালুকদার, ইমরান মিয়া, আনোয়ার মিয়া সহ অন্যান্য ব্যবসায়ীর ক্ষতি সাধিত হয়েছে।

No comments:

Post a Comment