অবৈধভাবে সীমান্ত অতিক্রমের সময় ১৫ জন আটক - Bangla News 24 Online

BANGLA NEWS 24 ONLINE বাংলা নিউজ ২৪ অনলাইন। Bangla Newspaper বাংলা নিউজ পেপার - BD News 24, BD News Today and Banlga News Today ||

Breaking

Home Top Ad

Thursday, March 11, 2021

অবৈধভাবে সীমান্ত অতিক্রমের সময় ১৫ জন আটক

 অবৈধভাবে সীমান্ত অতিক্রমের সময় ১৫ জন আটক করা হয়।

বসির আহাম্মেদ, ঝিনাইদহ প্রতিনিধিঃ ঝিনাইদহের মহেশপুর সীমান্ত এলাকা দিয়ে অবৈধভাবে ভারতে অনুপ্রবেশের সময় নারী পুরুষ ও শিশুসহ ১৫ জনকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। মঙ্গরবার মধ্যে রাতে বাঘাডাংগা ও শ্রীনাথপুর সীমান্ত এলাকা থেকে তাদেরকে আটক করা হয়।


পরে তাদের বিরুদ্ধে পাসপোর্ট অধ্যাদেশ আইনে মামলা করে মহেশপুর থানায় সোপর্দ করা হয়েছে। আটককৃতদের মধ্যে তিন জন পুরুষ ও আট জন নারী এবং চার জন শিশু রয়েছে। তাদের সবার বাড়ি গোপালগঞ্জ, মানিকগঞ্জ, ঝিনাইদহ, নড়াইল, ফরিদপুর,বাগেরহাটকে ও ঢাকা জেলায়।

 ঝিনাইদহ বিজিবি-৫৮ ব্যাটালিয়ানের পরিচালক লে. কর্ণেল কামরুল আহসান জানান, মঙ্গলবার  রাতে অবৈধভাবে ভারতে প্রবেশের সময় ঝিনাইদহ জেলার মহেশপুরের বাঘাডাংগা সীমান্ত এলাকার কাঞ্চনপুর ব্রীজের উপর থেকে তিন জন পুরুষ, চার জন নারী ও ২ শিশু এবং শ্রিনাত পুর সীমান্ত এলাকার লড়াইঘাট গ্রামের কুদ্দুস পার্ক এর সামনে থেকে ৪ জান নারী ও ২ জন শিশুকে আটক করে বিজিবি।  তিনি জানান বর্তমানে অবৈধভাবে সীমান্ত অতিক্রমের চেষ্টার ঘটনা একটু বেড়েছে।


No comments:

Post a Comment