ঝনিাইদহে ঢলিঢোলা লকডাউন, খুলছে দোকান - Bangla News 24 Online

BANGLA NEWS 24 ONLINE বাংলা নিউজ ২৪ অনলাইন। Bangla Newspaper বাংলা নিউজ পেপার - BD News 24, BD News Today and Banlga News Today ||

Breaking

Home Top Ad

Thursday, April 22, 2021

ঝনিাইদহে ঢলিঢোলা লকডাউন, খুলছে দোকান

 ঝনিাইদহে ঢলিঢোলা লকডাউন, খুলছে দোকান

বসরি আহাম্মদে, ঝনিাইদহ প্রতনিধিঃ তৃতীয় দফা লকডাউনরে প্রথম দনি ঝনিাইদহে চলছে ঢলিঢোলা ভাব।ে মানা হচ্ছে না স্বাস্থ্যবধি।ি সকাল থকেে জলো শহররে বভিন্নি স্থানে মানুষরে চলাচল বড়েছে।ে খোলা হচ্ছে দোকান পাট।

 


সড়ক-মহাসড়করে ইজবিাইক, সএিনজ,ি মাহন্দ্রে, প্রাইভটেকারসহ যানবাহনরে সংখ্যা বড়েছে।ে আগরে মতো মাস্ক পরধিান ও স্বাস্থ্যবধিি মানতে উদাসনি ছলি মানুষ। সরকারি নর্দিশেনা থাকলওে খোলা হচ্ছে দোকান পাট। সকালে শহররে কসেি কলজেরে সামনরে জলো পরষিদ র্মাকটেরে গয়িে দখো যায়। ফরদিুল টলেকিম নামরে একটি মোবাইল বক্রিরি দোকানে একটি পাল্লা খুলে বচো-কনো চলছ।ে মানা হচ্ছে না স্বাস্থ্যবধি।ি এমনকি দোকানি ও ক্রতোর মুখওে ছলি না মাস্ক।

 শহররে নতুন হাটখোলায় গত দনিরে তুলনায় বশেি মানুষরে উপস্থতিি ছলি। সাপ্তাহকি বাজার হওয়ায় বড়েছেে মানুষরে ভীড়। ক্রতো-বক্রিতোরা গাদাগাদি করে কনো-বচো করছনে। এছাড়াও শহররে কন্দ্রেীয় বাস র্টামনিাল, আরাপপুর, পোস্ট অফসি মোড়ে ঔষদরে দোকান, নত্যি প্রয়োজনীয়, মুদদিোকানরে পাশাপাশি একটি দুটি করে খুলছে অন্যান্য দোকান। 

একই সাথে হকার বা ভ্রাম্যমাণ ব্যাবসায়ীদরেও সড়কে দখো গছে।ে এ ব্যাপারে ঝনিাইদহরে জলো প্রশাসক মজবির রহমান বলনে, র্সবাত্মক লকডাউন র্কাযকরে ভ্রাম্যমাণ আদালতরে পরচিালতি হচ্ছ।ে এছাড়াও যারা জরুরী কাজে বাইরে বরে হচ্ছনে তাদরে স্বাস্থ্যবধিি মানতে সচতেন করা হচ্ছ।

No comments:

Post a Comment