পাবনায় সন্ত্রাসীদের হামলায় মুক্তিযোদ্ধার সন্তান আহত - Bangla News 24 Online

BANGLA NEWS 24 ONLINE বাংলা নিউজ ২৪ অনলাইন। Bangla Newspaper বাংলা নিউজ পেপার - BD News 24, BD News Today and Banlga News Today ||

Breaking

Home Top Ad

Friday, April 23, 2021

পাবনায় সন্ত্রাসীদের হামলায় মুক্তিযোদ্ধার সন্তান আহত

 পাবনায় সন্ত্রাসীদের হামলায় মুক্তিযোদ্ধার সন্তান আহত 

আর কে আকাশ, পাবনা প্রতিনিধি : পাবনা শহরের গোপালপুরে সন্ত্রাসীদের হামলায় মমিনুল ইসলাম মতিন নামে এক ব্যক্তি আহত হয়েছেন। আহত মমিনুল ইসলাম মতিন বীর মুক্তিযোদ্ধা শহীদ নজরুল ইসলাম হাবুর সন্তান এবং বীর মুক্তিযোদ্ধা শহীদ নজরুল ইসলাম হাবু স্কুল এন্ড কলেজ পরিচালনা কমিটির সভাপতি। আহতবস্থায় তিনি একটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। 


মমিনুল ইসলাম মতিন গণমাধ্যম কর্মীদের জানান, আমি শহরের গোপালপুরে (নবাব সিরাজদ্দৌলা সড়ক, খামারবাড়ি সংলগ্ন) আমার বাড়িতে নির্মাণকাজ করছিলাম। এসময় বৃহস্পতিবার বেলা ১১টায় সন্ত্রাসী মো. আশরাফ, মো. মোশারফ, বাশারসহ অজ্ঞাতনামা আরও দুই থেকে তিনজন আমার নির্মাণধীন কাজে বাধা দেয়, অশ্লীল ভাষায় বকাবাদ্য করে এবং ভাংচুর চালায়। আমি এর প্রতিবাদ করলে তারা ধারালো অস্ত্র নিয়ে আমার ওপর হামলা করে। তাদের ধারালো অস্ত্রের আঘাতে আমার হাতের আঙ্গুল ও মাথা ফেটে যায়। এ অবস্থায় নির্মাণধীন কাজে নিয়োজিত শ্রমিকেরা আমাকে হাসপাতালে ভর্তি করে।

বীর মুক্তিযোদ্ধা শহীদ নজরুল ইসলাম হাবুর স্ত্রী আলহাজ্ব শামসুন্নাহার উক্ত ঘটনায় সুষ্ঠ বিচার চেয়ে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেছেন। বীর মুক্তিযোদ্ধা শহীদ নজরুল ইসলাম হাবু স্বাধীনতা পরবর্তী সময়ে পাবনা সদর উপজেলা আওয়ামূ লীগের সভাপতি ও হেমায়েতপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছিলেন। 

এ ঘটনায় সন্ত্রাসীরা মামলা না করতে রাজনৈতিকভাবে বিভিন্ন অপচেস্টা চালায় এবং মামলা তুলে নিতে বিভিন্নভাবে চেষ্টা চালাচ্ছে।

এ ঘটনায় পাবনা সদর থানায় এজাহার দায়ের করা হয়েছে।


No comments:

Post a Comment